বাহার উদ্দিন, ফুলপুর (ময়মনসিংহ) জেলা প্রতিনিধিঃ

ময়মনসিংহের ফুলপুরে অদ্য ১৪-০৪-২০২১ ইং তারিখ রোজ বুধবার বেলা ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত কোভিড-১৯, দ্বিতীয় ঢেউ মোকাবেলা করার জন্য সারা দেশের ন্যায় ফুলপুরে কঠোর ভাবে লক ডাউন ঘোষণা করা হয়েছে এবং মাঠে নামছে উপজেলা প্রশাসন।

ইতিমধ্যে অভিযান পরিচালনার সময় উপস্থিত ছিলেন ফুলপুর উপজেলার বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব শীতেষ চন্দ্র সরকার ও ফুলপুর থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা( ইনচার্জ) ইমারত হোসেন গাজী সার্বক্ষণিক মাঠে আছেন লক ডাউনে মানুষের সচেতনতা বৃদ্ধির জন্যএবং উপজেলা স্বাস্থ্য বিভাগের পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ জায়েদ মাহবুর খান, তাক্ওয়া অসহায় সেবা সংস্থার প্রতিষ্ঠাতা ও পরিচালক তপু রায়হান রাব্বি, রক্ত বিষয়ক সম্পাদক সাকিব মিয়া, তথ্য বিষয়ক সম্পাদক নূর হোসেন খান , উপজেলার স্কাউট ও যুব রেড ক্রিসেন্ট সহ সাংবাদিক বৃন্দ।

সরকারি আইন অমান্য করার অপরাধে মোট্রর বাইক চালক সহ তিন ব্যবসা প্রতিষ্ঠান কে জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত এবং তাৎক্ষনিক সকল দোকান পাঠ বন্ধ করেন ব্যবসায়িরা।
উপজেলা নির্বাহী কর্মকর্তা শীতেষ চন্দ্র সরকার ও থানার অফিসার ইনচার্জ ইমারত হোসেন গাজী বলেন, জরুরী প্রয়োজনে ঘর হতে বের হলে অবশ্যই মাস্ক পরিধান করবেন সামাজিক দূরত্ব বজায় রাখবেন।
লকডাউনের প্রথম দিনে ফুলপুর বাজারের বিভিন্ন শপিং মল এবং হাইওয়ে রোডের জরুরী কাজ ছাড়া সকল প্রকার যানবাহন বন্ধ থাকার নির্দেশ দেন নির্বাহী কর্মকর্তা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *