ফেনী জেলা প্রতিনিধি :
রামপুরে গৃহবধূ মাহমুদা আক্তার শিরিন হত্যা মামলার এজাহারভুক্ত দুই আসামিকে গ্রেপ্তার করেছে ফেনী মডেল থানার পুলিশ। বুধবার দুপুরে তাদের আটকের সত্যতা নিশ্চিত করেন মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মশিউর রহমান ।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই মশিউর রহমান জানান গোপন সংবাদের ভিত্তিতে শিরিন হত্যা মামলার আসামি শাহজালাল শাহিনের ভাই বেলায়েত হোসেন ও তার স্ত্রী ফারজানা আক্তার ওরপে সুমি আক্তারকে বুধবার দুপুরে দাগনভূঞা উপজেলার গজারিয়া রোডের খালেক ম্যানসন থেকে গ্রেপ্তার করা হয় । প্রায় বিশ দিন পলাতক থাকার পর তাদের গ্রেপ্তার করা হয় বলে পুলিশ জানিয়েছে। এই ঘটনার প্রধান আসামি শাহাজালাল শাহিন এখনো পলাতক রয়েছে।

গত বৃহস্পতিবার ১৭ ডিসেম্বর সন্ধ্যায় শহরের মধ্যম রামপুর মানিক কমিশনার বাড়ি সংলগ্ন তনু পাটোয়ারী বাড়ীতে মাহমুদা আক্তার শিরিন (২৩) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। মাহমুদা দাগনভূঞার রাজাপুর ইউনিয়নের পশ্চিম রামচন্দ্রপুরের ছলু ভূঁঞা বাড়ির অহিদুর রহমান ও আলেয়া বেগমের মেজ মেয়ে।

এ ঘটনায় প্রধান আসামি শাহাজালাল শাহিনের মা হত্যার দিন থেকে আটক রয়েছেন। ১৮ ডিসেম্বর রাতে গৃহবধূ মাহমুদা আক্তার শিরিন পিতা অহিদুর রহমান বাদী হয়ে স্বামী শাহজালাল শাহীনকে প্রধান আসামী করে ৫ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করে। এ পর্যন্ত মামলার তিন আসামী গ্রেপ্তার হলেও ধরা ছোঁয়ার বাহিরে শাহজালাল শাহিন।

Leave a Reply