জেলা প্রতিনিধি ঃ
৬ এপ্রিল চুনারুঘাট থানায় মানহানির এ মামলাটি দায়ের করেছেন উপজেলার আমুরোড হাই স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ,ও আহম্মদাবাদ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ আলা উদ্দিন।

মামলায় বিবরনিতে জানাযায় মীর শাহিন নামের ফেসবুক আইডি থেকে গত ৪ এপ্রিল বিদায় অধ্যক্ষ আলা উদ্দিন স্যার,আমুরোড হাই স্কুল এন্ড কলেজ।

মীর শাহীনের ফেইসবুক আইডি থেকে লিখেন,প্রথমে সহকারী শিক্ষক আমুরোড হাই স্কুলে,প্রতিষ্ঠাতা আলহাজ আবুল হাসিমের আমলে,আঃ লতিফ চেয়ারম্যানের আমলে স্কুলের প্রধান শিক্ষক।
,চেয়ারম্যান সনজু চৌধুরীর আমলে এসে আমুরোড হাই স্কুলের সাথে সংযুক্ত হয় কলেজ,হয়ে যান অধ্যক্ষ আলাউদ্দিন স্যার।

ইত্যাদি মানহানিকর শব্দ প্রয়োগ করে স্ট্যাটাস দেয়। এ কারণে অধ্যক্ষ আলা উদ্দিনের মান সম্মানের উপর আঘাত করে এবং এ কারনে তিনি সামাজিক ভাবে হেয় প্রতিপন্ন হয়।

এ বিষয়ে চুনারুঘাট উপজেলা পরিষদ চেয়ারম্যান আঃ কাদির লস্কর,থানা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট আকবর হোসেন জিতু,সাধারন সম্পাদক আবু তাহের,আহম্মদবাবাদ ইউপি চেয়ারম্যান আবেদ হাসনাত চৌধুরী সনজু সহ রাজনৈতিক ব্যক্তিবর্গ ওই স্ট্যাটাসের নিন্দা জানিয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহনের দাবী করেছেন।

চুনারুঘাট থানার ওসি মোঃ আলী আশরাফ বলেছেন,এ ব্যপারে দ্রুত ব্যবস্থা গ্রহন করা হবে। জানা গেছে,মীর শাহিন গাজীপুর ইউনিয়নের সুরুজ মিয়ার পুত্র।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *