মিরু হাসান বাপ্পী
আদমদিঘী (বগুড়া) প্রতিনিধিঃ

বগুড়ার আদমদীঘিতে আওয়ামী লীগের ওয়ার্ড কমিটির সভাপতি কাজল বর্মন (৪২) নামের এক ব্যক্তিকে গভীর রাতে নারীসহ আপত্তিকর অবস্থায় আটক করেছে গ্রামবাসী। গত শুক্রবার (০৯ এপ্রিল) দিবাগত রাতে উপজেলার ভেনলা গ্রামে এ ঘটনা ঘটে। কাজল বর্মন ওই গ্রামের সুরেশ বর্মনের ছেলে ও চাঁপাপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি।

এ ঘটনায় ওই নারী নিজেই বাদী হয়ে শনিবার (১০ এপ্রিল) সকালে আদমদীঘি থানায় কাজল বর্মনকে আসামী করে একটি ধর্ষণ মামলা দায়ের করেন। এঘটনার পর কাজল বর্মনকে তার দলীয় পদ থেকে বহিস্কার করা হয়েছে। পুলিশ ও স্থানীয়রা জানান, কাজল বর্মন গত শুক্রবার দিনগত রাতে পার্শের মাতাপুর গ্রামের এক সন্তানের জননী ওই নারীকে কৌশলে ভেনলা নিজ গ্রামে জনৈক নাদিরার বাড়িতে ডেকে আনেন। এরপর কাজল বর্মন ওই নারীর সাথে রাত যাপনকালে গ্রামবাসী টের পেয়ে রাত ১টার দিকে আপত্তিকর অবস্থায় তাদের আটক করে পুলিশে সোর্পদ করে।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ জালাল উদ্দীন জানান, এ ঘটনায় ওই নারী বাদী হয়ে কাজল বর্মনকে আসামী করে মামলা দায়ের করেছেন। ওইদিন দুপুরে আসামীকে আদালতে প্রেরণ করা হয়েছে। এদিকে আদমদীঘি উপজেলা আওয়ামী লীগের সভাপতি সিরাজুল ইসলাম খান রাজু জানান, এই ন্যক্কারজনক ঘটনায় আওয়ামী লীগের ওয়ার্ড কমিটির সভাপতি কাজল বর্মনকে তার পদ থেকে বহিষ্কার করা হয়েছে।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *