মিরু হাসান বাপ্পী
আদমদিঘী (বগুড়া) প্রতিনিধিঃ

বগুড়া জেলা বিএনপির কার্যালয়ে বগুড়া পৌরসভা নির্বাচনে বিএনপি মনোনীত নব-নির্বাচিত মেয়র রেজাউল করিম বাদশা ও বিএনপি সমর্থিত নব-নির্বাচিত কাউন্সিলরদের সংবর্ধনা প্রদান করেন অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা বিএনপির আহ্বায়ক ও বগুড়া সদর আসনের সংসদ সদস্য গোলাম মোঃ সিরাজ এমপি।

এসময় তিনি সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, বিএনপি’র নব-নির্বাচিত মেয়র ও কাউন্সিলররাই উন্নত বগুড়া শহর গড়বে, তাদের কর্মদক্ষতার মধ্যদিয়ে বগুড়া শহরকে মডেল টাউন হিসেবে গড়তে ইতিপূর্বে যেমন গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন এবারেও তার ব্যতিক্রম হবেনা। তারা বরাবরাই মানুষের সেবা দৌড় গোড়ায় পৌঁছে দিতে সক্ষম হয়েছেন।

তিনি আরও বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান বগুড়া পৌরসভাকে যে মডেল হিসেবে উন্নত করতে চেয়েছিল বিএনপির নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলররা সে অনুযায়ী কাজ করে যাবে এবং সকল নাগরিক সুযোগ সুবিধা তাদের মাধ্যমে বগুড়া পৌরবাসী পাবে। আমি বগুড়া সদরের এমপি হিসেবে বগুড়া পৌরসভার সকল কর্মকান্ডে তাদের পাশে ছিলাম এবং থাকবো।

উক্ত সংবর্ধনা সভায় উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা পরিষদের সদস্য সাবেক এমপি মোঃ হেলালুজ্জামান তালুকদার লালু, বগুড়া জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ফজলুল বারী তালুকদার বেলাল, বিএনপি মনোনীত বগুড়া পৌরসভার নবনির্বাচিত মেয়র রেজাউল করিম বাদশা, বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য আলী আজগর তালুকদার হেনা, জয়নাল আবেদীন চাঁন, লাভলী রহমান, জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য মাহবুবুর রহমান বকুল, আহসানুল হক তৈয়ব জাকির, ডা: মামুনুর রশিদ মিঠু, এম.আর ইসলাম স্বাধীন, হামিদুল হক চৌধুরী হিরু, একেএম খায়রুল বাশার, তৌহিদুল আলম মামুন, শেখ তাহা উদ্দিন নাইন, সহীদ উন নবী সালাম, মনিরুজ্জামান মনি, সাহেদুজ্জামান শাকিল। এ্যাডভোকেট বার সমিতির সভাপতি শফিকুল ইসলাম টুকু, জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সভাপতি আলী আজগর, সাধারণ সম্পাদক মোজাম্মেল হক, নবনির্বাচিত কাউন্সিলর শ্রী পরিমল চন্দ্র দাস, দেলোয়ার হোসেন পশারী হিরু, শাহ মোঃ মেহেদী হাসান হিমু, তৌহিদুল ইসলাম বিটু, রুস্তম আলী, এনামুল হক সুমন, ইকবাল হোসেন রাজু, রাজু হোসেন পাইকাড় রাজু, শাহিনুর আক্তার শানু, জেলা শ্রমিক দলের সভাপতি আব্দুল ওয়াদুদ, জেলা যুবদলের আহ্বায়ক খাদেমুল ইসলাম খাদেম, জেলা ছাত্রদলের সভাপতি আবু হাসান সহ বিএনপি ও বিভিন্ন অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *