মিরু হাসান বাপ্পী
বগুড়া জেলা প্রতিনিধি:

বগুড়ার আদমদীঘির ইন্দইল এলাকা থেকে ট্রাকের সহকারী চালক মোহাম্মদ হীরা (২২) ও অজ্ঞাত এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে সান্তাহার রেলওয়ে পুলিশ।

আদমদীঘি থানা পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে, আদমদীঘির নামা পোঁওতা গ্রামের খলিলুর রহমানের ছেলে ট্রাক চালকের হেলপার হীরা গত তিন দিন আগে ট্রাকে মালামাল নিয়ে ঢাকায় যায়। ফেরার পথে জয় নামের অন্য এক ট্রাকের সহকারী চালক তাদের সঙ্গী হন।

গত ০৩ নভেম্বর বুধবার রাতে ঢাকা থেকে ফিরে ট্রাকটি সান্তাহার পূর্ব ঢাকা রোড এলাকায় আশা ফিলিং স্টেশনে গ্যারেজ করে। এরপর সান্তাহার পৌর শহরে এসে রাতের খাবার খেয়ে গাড়িটির কাছে ফিরে যেতে তাদের দু’জনকে ট্রাক ড্রাইভার সুমন একটি ভ্যানে তুলে দেন।

রাত সাড়ে ১২ টার দিকে টহলরত পুলিশ ইন্দইল এলাকায় পাকা সড়কের ওপর ট্রাক হেলপার হীরার নিথর মরদেহ পড়ে থাকতে দেখতে পান। পুলিশ হীরার মাথা ও পা থেতলে যাওয়া মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

আদমদীঘি থানার ওসি জালাল উদ্দীন বলেন, এঘটনায় নিহতের বাবা খলিলুর বাদী হয়ে বৃহস্পতিবার দুপুরে থানায় একটি দুর্ঘটনা মামলা করেছেন। তবে কিভাবে তার মৃত্যু হয়েছে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

অন্যদিকে, বগুড়ার সান্তাহার রেলওয়ে থানা পুলিশ অজ্ঞাত (৪৫) এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে। গত ০৩ নভেম্বর বুধবার রাত ১০ টায় সান্তাহার রেলওয়ে থানাধীন জয়পুরহাট ও পাঁচবিবি রেল স্টেশনের মাঝমাঝি স্থান থেকে পুলিশ লাশটি উদ্ধার করে। এ ঘটনায় রেলওয়ে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

সান্তাহার রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাকিউল আযম বলেন, মরদেহ উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

Leave a Reply