মিরু হাসান বাপ্পী
বগুড়া প্রতিনিধি:

বগুড়ার ধুনট উপজেলায় পূর্ব বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় এক নারী সহ ৩জন আহত ও ব্যবসা প্রতিষ্ঠান ভাংচুর করা হয়েছে। এ ঘটনায় ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীর ছেলে বাদি হয়ে ৭জনের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দিয়েছে।

থানায় অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার পূর্ব গুয়াডহরী গ্রামের ব্যবসায়ী ফরিদ মন্ডলের সাথে একই গ্রামের জুয়েল রানার পারিবারিক বিষয়াদি নিয়ে বিরোধ রয়েছে। সেই বিরোধের জের ধরেস্থানীয় গোসাইবাড়ি সাতমাথা এলাকায় উভয়পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়।

এক পর্যায়ে জুয়েল রানা ও তার লোকজন সাতমাথা এলাকায় ফরিদ মন্ডলের দোকান ঘরে হামলা চালিয়ে ভাংচুর করে। এ সময় তাদের হামলায় ফরিদ মন্ডলের স্ত্রী শাহীনুর বেগম (৪৮), ছেলে শামীম হোসেন (২৬) ও ভাগ্না সুমন মিয়া (২১) আহত হয়েছে। স্বজনরা আহতদের উদ্ধার করে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে।

প্রতিপক্ষের হামালায় দোকানঘর ভাংচুর ও নগদ টাকা সহ ব্যবসায়ীর অর্ধলাখ টাকার ক্ষতি হয়েছে।

এঘটনায় ব্যবসায়ীর ছেলে শামীম হোসেন বাদি হয়ে শনিবার রাতে থানায় লিখিত অভিযোগ দিয়েছে। ওই অভিযোগে জুয়েল রানা সহ ৭ জনকে আসামী করা হয়েছে। এ ঘটনায় জুয়েল রানার সাথে যোগাযোগ করে তার বক্তব্য পাওয়া যায়নি।

ধুনট থানার উপ-পরিদর্শক (এসআই) রুহুল আমিন খান বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে পরিস্থিতি শাস্ত করা হয়েছে। এ ঘটনায় উভয় পক্ষই থানায় পাল্টাপাল্টি অভিযোগ দিয়েছে। ঘটনাটি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply