মিরু হাসান বাপ্পী
বগুড়া জেলা প্রতিনিধি:
বগুড়ার জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় বগুড়া পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজ অডিটোরিয়ামে অক্টোবর মাসের কৃতকার্যের উপর ভিত্তি করে বিভিন্ন পর্যায়ের পুলিশ সদস্যকে পুরস্কৃত করা হয়। বগুড়া জেলা পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তীর সভাপতিত্বে অনুষ্ঠিত মাসিক কল্যাণ সভায় এ মাসে চৌকস কার্য সম্পাদন, গ্রেফতারী পরোয়ানাজারী ও সাজাগ্রাপ্ত আসামী ধরার জন্য সম্মাননা ক্রেস্ট, নগদ অর্থ প্রদান করা হয়।

গত রোববার দুপুরে জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় অক্টোবর মাসের বগুড়া জেলার মধ্যে শ্রেষ্ঠ এএসআই হয়েছেন রুস্তম ফারুক। জেলার শ্রেষ্ঠ এএসআই রুস্তম ফারুক হওয়ায় তার হাতে সম্মাননা ক্রেস্ট, নগদ অর্থ পুরষ্কার প্রদান করেন জেলা পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী। মাসিক কল্যাণ সভায় সকল পর্যায়ের পুলিশ সদস্যদের নানাবিধ সুবিধা-অসুবিধা নিয়ে আলোচনা করা হয় এবং তা সমস্যা সমাধানের ব্যবস্থা করেন। উল্লেখ্য, এএসআই রুস্তম ফারুক বর্তমান সান্তাহার ফাঁড়িতে কর্মরত আছে।

পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী বলেন, বর্তমান পুলিশ জনবান্ধব পুলিশ, সম্মানিত আইজিপি মহোদয় পাঁচটি লক্ষ্য কে যথা দূর্নীতিমুক্ত পুলিশ, মাদকমুক্ত পুলিশ, হয়রানিমুক্ত পুলিশি সেবা নিশ্চিতকরণ, পুলিশের কল্যাণ নিশ্চিত করা ও বিট পুলিশিং এই লক্ষ্য সমূহকে সামনে রেখে সততা, নিষ্ঠা এবং দায়িত্বশীলতার সাথে সকলকে কাজ করার আহবান জানান।

Leave a Reply