মিরু হাসান বাপ্পী
আদমদিঘী (বগুড়া) প্রতিনিধি:

আগামী ৩০ জানুয়ারী বগুড়ার ৫ পৌরসভার নির্বাচন উপলক্ষে প্রতিদ্বন্দ্বি মেয়র ও কাউন্সিলর ২২৮ জন প্রার্থীকে প্রতিক বরাদ্দ দেয়া হয়েছে। পৌর নির্বাচন উপলক্ষে প্রতিদ্বন্দ্বি প্রার্থীদের সাথে আচরনবিধি ও আইনশৃঙ্খলা সংক্রান্ত মতবিনিময় সভা শেষে প্রতিক বরাদ্দ করা হয়।

সোমবার (১১জানুয়ারী) সকাল সাড়ে ১০ টায় শহরের জেলা নির্বাচন কার্যালয় মিলনায়তনে এ সভায় শিবগঞ্জ ও ধুনটের প্রার্থীদের প্রতিক দেয়া হয়। এছাড়া পৃথকভাবে নন্দীগ্রাম, কাহালু ও গাবতলী নির্বাচন অফিসেও সভা অনুষ্ঠিত হয়।

সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মাহবুব আলম শাহ্ সভায় সভাপতিত্ব করেন। এতে বক্তব্য রাখেন শিবগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তা আনিসুর রহমান, ধুনট উপজেলা নির্বাচন কর্মকর্তা মোকাদ্দেস আলী, শিবগঞ্জ থানার ওসি এসএম বদিউজ্জামান, ধুনট থানার ওসি কৃপা সিন্ধু বালা, শিবগঞ্জ পৌর মেয়র প্রার্থী তৌহিদুর রহমান মানিক সহ প্রতিদ্বন্দ্বি প্রার্থীগন। এতে জেলা নির্বাচন কর্মকর্তা বলেন, বগুড়ায় অবাধ, সুষ্ঠ নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়া হবে।

শেষে ৫ পৌরসভার ১৯ মেয়র, সংরক্ষিত ওয়ার্ডের ৫৫ জন ও সাধারণ ওয়ার্ডের ১৫৪ জন প্রার্থীকে প্রতিক বরাদ্দ করা হয়। তৃতীয় ধাপে বগুড়ার ধুনট, শিবগঞ্জ, নন্দীগ্রাম, কাহালু ও গাবতলী পৌরসভায় ব্যালটে ভোট গ্রহণ হবে।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *