মিরু হাসান বাপ্পী
আদমদিঘী (বগুড়া) প্রতিনিধি:

বগুড়ায় আকবরিয়া ব্রেড এন্ড বিস্কুট ফ্যাক্টরীর আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৪মে) সন্ধ্যায় শহরের বিসিক শিল্প নগরীতে প্রতিষ্ঠানের নিজস্ব হলরুমে এই অনুষ্ঠান করা হয়।

ইফতার মাহফিল আকবরিয়া লিমিটেডের প্রেসিডেন্ট সিদ্দিকুর রহমানের সভাপতিত্বে মুখ্য আলোচক হিসেবে অংশ নেন প্রতিষ্ঠানের চেয়ারম্যান হাসান আলী আলাল।

এসময় তিনি বলেন, ভাষা ছাড়া ব্যকরণ যেমন চলতে পারে না ঠিক তেমনি শ্রমিক ব্যতিত প্রতিষ্ঠানের মালিকগণও চলতে পারে না। এজন্য শ্রমিক ও মালিক একে অপরের পরিপূরক। একজন শ্রমিক মালিক কর্তৃক সঠিক প্রাপ্তিই হচ্ছে এক ধরনের দোয়া ও ইবাদতের সামিল। এটিকে মাথায় রেখে এ প্রতিষ্ঠানের মালিক সঠিক সময়ে মজুরি, বোনাসসহ সকল ধরনের সুযোগ-সুবিধা প্রদানে বদ্ধপরিকর।

তিনি আরো বলেন, সঠিক প্রাপ্তিতে প্রতিষ্ঠানের দায়িত্ব পালন করাও শ্রমিকদের নীতি নৈতিকতার আওতায় পড়ে। একজন শ্রমিকের নিজস্ব চিন্তা-চেতনা সৃষ্টিশীল প্রতিভা দ্বারা একটি প্রতিষ্ঠানকে খুব দ্রুত এগিয়ে নিয়ে যেতে পারে। এ প্রতিষ্ঠানটি ধাপে ধাপে এগিয়ে যাচ্ছে শ্রমিকদের ঐকান্তিক প্রচেষ্টায়।

এতে উপস্থিত ছিলেন বিজনেস এনালিস্ট এন্ড সিটিও আন্দালিবুর রহমান, আদনানুল ইসলাম, হেড অব এইচ আর এস এম নুরে আলম, সিএফও সেলিম তালুকদার, জিএম মনতোষ দাস, এডমিন কো-অর্ডিনেটর তাওহিদ বাশার, ডিজিএম আমিনুল ইসলাম আখি, জিল্লুর রহমান, ম্যানেজার এইচ আর আনারুল হক, সিনিয়র ম্যানেজার সিরাজুল ইসলাম, আবুল কাশেম, এইচ আর সহকারি ইউনুছ আলী বাবুল, আখেনুর ইসলাম রাসেল, প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীরা।

আকবরিয়া লিমিটেডের প্রেসিডেন্ট সিদ্দিকুর রহমান, চেয়ারম্যান হাসান আলী আলাল ও বিজনেস এনালিস্ট এন্ড সিটিও আন্দালিবুর রহমানকে প্রতিষ্ঠানের পক্ষ হতে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক হোসেন আলী দুলাল ভ্যার্চুয়াল পদ্ধতিতে অংশ নিয়ে দেশ জাতি ও মানব কল্যানের নিমিত্তে বিশেষ মোনাজাত করেন।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *