মিরু হাসান বাপ্পী
বগুড়া জেলা প্রতিনিধিঃ

বগুড়ার শেরপুরে তিন বছরের এক শিশুকে ধর্ষণের চেষ্টা চালানোর অভিযোগ উঠেছে। পৈশাচিক ঘটনার শিকার এই শিশুটিকে উদ্ধার করে প্রথমে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। কিন্তু অবস্থার অবনতি ঘটলে তাকে বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। বৃহস্পতিবার (১০জুন) সন্ধ্যার দিকে উপজেলার সুঘাট ইউনিয়নেএই ঘটনা ঘটে।

ভুক্তভোগী শিশুটির বাবা অভিযোগ করে বলেন, তার শিশু মেয়েটি বাড়ির পাশে খালের পাড়ে খেলা করছিল। এসময় একই ইউনিয়নের আশরাফ আলীর ছেলে কিশোর রাব্বী হাসান মেয়েটিকে চকলেট খাওয়ানোর লোভ দেখিয়ে সেখানে অবস্থিত তাদের মুরগীর খামারের মধ্যে নিয়ে যায়। একপর্যায়ে শিশু মেয়েটির জামা-কাপড় খুলে তাকে ধর্ষণের চেষ্টা চালায়। এরপর তার শিশু মেয়ের চিৎকারে আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে বাড়িতে পৌঁছে দেওয়ার পর অসুস্থ হয়ে পড়লে হাসপাতালে ভর্তি করেন। তবে ওই কিশোর লম্পট কৌশলে পালিয়ে যায়। এছাড়া শিশু মেয়ের চিকিৎসার জন্য বগুড়ায় হাসপাতালে অবস্থান করার কারণে শেরপুর থানায় অভিযোগ করতে পারেননি। তবে মেয়ে সুস্থ হওয়ার পর রাব্বী নামে ওই কিশোরের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে এবং ঘটনায় জড়িত ব্যক্তির দৃষ্টান্তমূলক শাস্তিও দাবি করেন তিনি।

এ প্রসঙ্গে জানতে চাইলে শেরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শহিদুল ইসলাম ঘটনাটি মৌখিকভাবে শুনেছেন বলে স্বীকার করে বলেন, লিখিত কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *