মিরু হাসান বাপ্পী
আদমদিঘী (বগুড়া) প্রতিনিধি:

বগুড়ার শাজাহানপুরে মোবাইলে ফ্রি ফায়ার গেম খেলা নিয়ে দ্বন্দ্বের জের ধরে প্রতিপক্ষের মারপিট ও ছুরিকাঘাতে তিন কিশোর গুরুতর আহত হয়েছে। আহতদেরকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার (৪ মে) রাত সাড়ে ৯টার দিকে উপজেলার চোপীনগর ইউনিয়নের বিহিগ্রাম এলাকায় এই ঘটনা ঘাটে।

আহতরা হলো, উপজেলার চোপীনগর ইউনিয়নের শাহনগর গ্রামের আব্দুল ওহাবের ছেলে মোজাহিদ হোসেন (২০), তোতা মিয়ার ছেলে রায়হান হোসেন (২২) এবং আজিজার রহমানের ছেলে সজিব আহমেদ (১৮)। আহতরা সবাই রাজমিস্ত্রির শ্রমিক বলে জানা গেছে।

স্থানীয় ইউপি সদস্য এমরান হোসেন জানান, মোবাইলে ফ্রি ফায়ার গেম খেলা নিয়ে শাহনগর গ্রামের দুদু মিয়ার ছেলে ইলেকট্রিশিয়ান সুমন মিয়াকে (১৮) আহতরা এক সপ্তাহ আগে মারপিট করে। এরা সবাই একসঙ্গে চলাফেরা করে। ওই সময় শাহনগর স্থানীয় একটি ক্লাবে সালিস বৈঠক হয়। ওই ঘটনার জের ধরে আজ মঙ্গলবার সুমন মিয়া ও তার সহযোগীরা প্রতিপক্ষের ওপর হামলা চালায়।

শাজাহানপুর থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এখন পর্যন্ত থানায় কোনো অভিযোগ হয়নি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *