সোহেল রানা,যশোর প্রতিনিধিঃ
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে যশোরের ঝিকরগাছায় ভ্যান চালক শ্রমিক ও সর্ব সাধারণের মাঝে মাস্ক, বৃক্ষরোপণ ও লাল সবুজের টি-শার্ট, দিলেন তরুণ সমাজ সেবক, বিশিষ্ট ব্যবসায়ী ও গদখালী ইউনিয়নের চেয়ারম্যান প্রত্যাশী আলমগীর হোসেন।

রোববার বিকালে উপজেলার বারবাকপুর ও বামন আলী স্কুল মাঠ প্রাঙ্গনে দেড় শতাধিক ভ্যান শ্রমিক ও সর্ব সাধারণের মাঝে মাস্ক, গাছের চারা লাল সবুজের টি-শার্ট তুলে দেওয়া হয়।

এসময় তরুণ সমাজ সেবক আলমগীর হোসেন বলেন,সমাজে সব সময় ভ্যান শ্রমিকরা অবহেলিত। তাদের জীবনমান উন্নয়নে কেউ এগিয়ে আসেনা।এরা মাথার ঘাম পায়ে ফেলে সব সময় দারিদ্র্যতার সাথে লড়াই করে। তাই তাদেরকে সম্মান ও শ্রদ্ধা জানাতে এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্নকে বাস্তবায়নের লক্ষে আমার এই উদ্দ্যোগ।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, দেশসেরা উদ্ভাবক মিজানুর রহমান,গদখালি ইউনিয়ন যুবলীগের যুগ্ম-আহবায়ক শাহিন আহমেদ,নাভারণ ইউনিয়নের যুবলীগের যুগ্ম-আহবায়ক উজ্জ্বল হোসেন,সাবেক ইউপি সদস্য ফয়েজ আহমেদ, বারবাকপুর ওয়ার্ড সভাপতি আমিনুল ইসলাম যুবলীগ নেতা রাজন হোসেন,সোহেল রানাসহ বিভিন্ন ব্যক্তিবর্গ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *