পনির শেরপুর সদর প্রতিনিধি:
করোনার প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে পড়া মানুষের মাঝে শেরপুর জেলা বঙ্গবন্ধু আওয়ামী মুক্তি যোদ্ধালীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব রেজাউল করিম মিন্টুর নিজ অর্থায়নে গরীব অসহায় মানুষের মাঝে ১শত ৫০ টি শাড়ী,১০০ শ লুঙ্গী এবং নগদ ১৫০০০ হাজার টাকা বিতরণ করা হয়েছে । ১১এপ্রিল (মঙ্গলবার) সকাল ১১টায় খোয়ার পাড় গো হাটি এলাকায় বঙ্গবন্ধু আওয়ামী মুক্তি যোদ্ধালীগের অফিসে প্রায়ই ৩শত গরীব অসহায়দের মাঝে এ সামগ্রী বিতরন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন ৯নং ওয়ার্ড আওয়ামী যুবলীগের সভাপতি মনোয়ার হোসেন শেরপুর জেলা বঙ্গবন্ধু আওয়ামী মুক্তিযোদ্ধা লীগ জেলা কমিটির যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ শাহনেওয়াজ রিজভী, যুগ্ন সাধারণ মোঃ বাচ্চু শেখ, কোষাধ্যক্ষ ময়জদ্দিন,প্রচার সম্পাদকমোঃ নাছির আহাম্মেদ,ধর্ম সম্পাদক মোঃ মিজানুর রহমান শাহিন, শিক্ষা বিষয়ক সম্পাদক, এস এম সোহাগ,, আরে উপস্থিত ছিলেন, দেলোয়ার হোসেন সাগর, শহিদুর রহমান, গর্নমান্য ব্যাক্তিবর্গ সহ ৯ ওয়ার্ডের প্রায় তিনশত লোকজন উপস্থিত ছিলেন।

আলহাজ্ব রেজাউল করিম মিন্টু বলেন, আমার বাবা মরহুম কফেজ উদ্দিন সাহেবকে শেরপুর বাসী সবাই আমার বাবাকে চিনেন,তিনিও মানুষের সেবা করে গেছেন, আপনারা দোয়া করবেন আমি আমার বাবার মতো যেন, মানুষের সেবা করে যেতে পরি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *