চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি: কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার তরুণ সাংবাদিক ও কলামিস্ট মো: এমদাদ উল্যাহ এবার পেয়েছেন বঙ্গবন্ধু সম্পর্কে লিখিত রচনা প্রতিযোগিতার পুরস্কার। জাতীয় শোক দিবস উপলক্ষে সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের গণগ্রন্থাগার অধিদপ্তর আয়োজিত ‘১৫ আগস্ট ইতিহাসের বিষাদময় অধ্যায়’ বিষয়ে রচনা লিখে এ পুরস্কার পান তিনি।

এ উপলক্ষ্যে বুধবার কুমিল্লা জেলা সরকারি গণগ্রন্থাগারে আয়োজিত অনুষ্ঠানে তার হাতে সনদ ও পুরস্কার তুলে দেন সহকারী লাইব্রেরিয়ান মো: নাফিস সাদিক শিশির। এ সময় উপস্থিত ছিলেন বিভিন্ন ক্যাটাগরীতে বিজয়ী, তাদের অভিভাবক ও সাংবাদিকবৃন্দ।

উল্লেখ্য, সাংবাদিক মো: এমদাদ উল্লাহ এর আগে চলতি বছরের ১১ জুলাই পরিবার পরিকল্পনা মিডিয়া এ্যাওয়ার্ড-২০২১, ২১ মার্চ পোল্ট্রি মিডিয়া অ্যাওয়ার্ড-২০১৯, গত বছরের ২৪ ডিসেম্বর মাইগ্রেশন মিডিয়া অ্যাওয়ার্ড-২০১৯ এবং ২০১৯ সালের ৭ সেপ্টেম্বর সাংবাদিক ও রাজনীতিবীদ আবুল মনসুর আহমদ প্রবন্ধ প্রতিযোগিতার পুরস্কার লাভ করেন।

এদিকে বঙ্গবন্ধু সম্পর্কে রচনা প্রতিযোগিতায় পুরস্কার লাভ করায় সাংবাদিক মো: এমদাদ উল্লাহকে অভিনন্দন জানিয়েছেন বিভিন্ন সামাজিক, প্রবাসী ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।

Leave a Reply