মোঃ রিয়াজুর রহমান পটুয়াখালী প্রতিনিধি:

বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দল পটুয়াখালী জেলা শাখার সম্মেলন ২০২১ অদ্য বুধবার সকাল ১১-৩০ মিঃ সময় শহরের সেন্টার পাড়াস্হ বধূয়া কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়।
বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দল পটুয়াখালী জেলা শাখার সভানেত্রী অধ্যাপিকা লায়লা ইয়াসমিন তালুকদারের সভাপতিত্বে পবিত্র কুরআন তিলাওয়াত, জাতীয় সংগীত, এবং দলীয় সংগীত পরিবেশন এবং সম্মেলন অনুষ্ঠানের সভানেত্রীর স্বাগত বক্তব্যের মাধ্যমে সম্মেলনের শুভ সুচনা করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দল কেন্দ্রীয় কমিটির সভানেত্রী আফরোজা আব্বাস, উদ্বোধক হিসাবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির সহ-সভানেএী ও বরিশাল বিভাগের আহবায়ক জীবা আমিনা আল গাজী,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় মহিলা দলের সাধারন সম্পাদিকা সুলতানা আহমেদ, বরিশাল বিভাগের সাংগঠনিক সম্পাদিকা এলিজা জামান। পটুয়াখালী জেলা বি এন পির আহবায়ক আলহাজ্ব আব্দুর রশীদ চুন্নু মিয়া, সদস্য সচিব স্নেহাংশু সরকার কুট্টি এবং কেন্দ্রীয় আমন্ত্রিত অতিথি সহ জেলা বি এন পির অংঙ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
সম্মেলনে আফরোজ বেগম সীমা কে সভানেত্রী এবং ফারজানা ইয়াসমীন রুমা কে সাধারণ সম্পাদিকা করে দুই সদস্য বিশিষ্ট জেলা মহিলা দলের কমিটি গঠন করা হয় এবং আগামী দশ দিনের মধ্যে ১৫১ সদস্য বিশিষ্ট জেলা মহিলা দলের কমিটি গঠন করে কেন্দ্রে পাঠানোর জন্য নির্দেশ প্রদান করে কেন্দ্রীয় মহিলা দলের সভানেত্রী এবং সাধারণ সম্পাদিকা।

Leave a Reply