বাহার উদ্দিন, ফুলপুর (ময়মনসিংহ) জেলা প্রতিনিধি:

ময়মনসিংহ জেলার ফুলপুর উপজেলা আজ ১৫-০১-২০২১ ইং তারিখ রোজ শুক্রবার জুমার নামাজ ও বালিয়া মাদ্রাসা পরিদর্শন করেন বাংলাদেশ সরকারের মাননীয় গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী (ফুলপুর -তারাকান্দা) উপজেলার কৃতি সন্তান জনাব শরিফ আহমেদ এমপি মহোদয়।

গৃহায়ন ওগনপূর্ত প্রতিমন্ত্রী জনাব শরিফ আহমেদ এমপি মহোদয় ফুলপুর বালিয়া মাদ্রাসা পরিদর্শন করেন ও জুমার নামাজ আদায় করেন আমাদের গর্ব, মাননীয় গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী জনাব শরীফ আহমেদ এমপি মহোদয়। তিনি মসজিদের দুতলার টাইলস বাবদ তের লাখ টাকা বরাদ্দ ঘোষনা করেন।

ইতিমধ্যে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ফুলপুর উপজেলা মন্ত্রী মহোদয় এর একান্ত প্রতিনিধি অধ্যাপক হাবিবুর ও ফুলপুর পাইলট মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের গনিত বিভাগের শিক্ষক ও মন্ত্রী মহোদয় এর ছোট ভাই জনাব কামাল হোসেন সাহেব। বালিয়া মাদ্রাসার মোহতামিম সহ সর্বস্তরের জনগণ ও শিক্ষক বৃন্দ।মাদ্রাসার হুজুরদের আবেদনের প্রেক্ষিতে উনার পিতা মরহুম শামছুল হক সাহেবের নামে নতুন একটা ভবন নির্মানের ঘোষনা দেন মন্ত্রী মহোদয়।

একটি ধর্মীয় মাদ্রাসায় পরিদর্শক করে মানবতার পরিচয় হলো মন্ত্রী মহোদয়ের,সবার কাছে দোয়া চেয়েছেন মন্ত্রী মহোদয় এর পিতা ভাষা সৈনিক মরহুম শামসুল হক সাহেবের জন্য। তাই অত্র এলাকার সকল জনগণ মন্ত্রী মহোদয় এর প্রতি সন্তুষ্টি প্রকাশ করেন।

Leave a Reply