বাগমারা প্রতিনিধিঃ
রাজশাহীর বাগমারায় চলমান করোনা ভাইরাসের সংক্রমনের হাত থেকে রক্ষায় জনসচেতনতা মূলক প্রচার প্রচারণা চালান উপজেলা নির্বাহী অফিসার শরিফ আহম্মেদ।

বৃহস্পতিবার দুপুর ১২ টার দিকে ভবানীগঞ্জ বাজারে আসন্ন মাহে রমজান উপলক্ষ্যে বাজার মনিটরিং পরিচালনায় করেন তিনি। মাহে রমজানকে সামনে রেখে কোন ব্যবসায়ী যেন অতিরিক্ত মূল্যে পণ্যদ্রব্য বিক্রয় না করে সে ব্যাপারে ব্যবসায়ীদের সতর্ক করা হয়। এছাড়াও দেশব্যাপি লকডাউন চললেও স্বাস্থ্য বিধির তোয়াক্কা না করে মাক্স ছাড়াই ঘুরে বেড়াচ্ছেন অনেকেই।

অভিযান কালে মুখে মাক্স না পরায় তিন জনের নিকট থেকে ২ শত টাকা করে জরিমানা আদায় করা হয়েছে। করোনা ভাইরাসের প্রকোপ নিয়ন্ত্রণে না আসা পর্যন্ত সরকারী সকল নির্দেশনা মেনে সকলকে চলার পরামর্শ প্রদান করেন নির্বাহী অফিসার।

এদিকে কোন ব্যবসায়ী যেন ভেজাল পণ্য বিক্রয় সহ দ্রব্যের অতিরিক্ত মূল্য নিতে না পারে সে জন্য প্রতিটি দোকানে মূল্য তালিকা টাঙ্গানোর নির্দেশ দেয়া হয়েছে। কেউ যদি সরকারী নির্দেশনা অমান্য করে তাহলে তার বিরুদ্ধে প্রশাসনের পক্ষ থেকে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

চলমান এই অভিযান অব্যাহত থাকবে বলেও জানান উপজেলা নির্বাহী অফিসার শরিফ আহম্মেদ। এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা কৃষি অফিসার রাজিবুর রহমান, মৎস্য অফিসার রবিউল করিমসহ প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *