মোঃ সাইফুল ইসলাম
বাগমারা (রাজশাহী)প্রতিনিধিঃ রাজশাহীর বাগমারায় মাদক এবং বিভিন্ন মামলায় ওয়ারেন্টভুক্ত আসামী ৯ জনকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের শুক্রবার আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার রাতে ১০ গ্রাম গাঁজা সহ সামসুল ইসলামকে গ্রেপ্তার করা হয়। সে উপজেলার মির্জাপুর গ্রামের লোকমান আলীর ছেলে।

অপরদিকে গাঁজা সেবনকালে মাইনুল ইসলাম নামে এক মাদক সেবীকে গ্রেপ্তার করেছে পুলিশ। মাইনুল সাঁকোয়া গ্রামের আলিমুদ্দীনের ছেলে। সেই সাথে আদালতের ওয়ারেন্টভুক্ত আসামী সাইদুর রহমানকে রাতে অভিযান চালিয়ে তার বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়। সাইদুর রহমান চকমহব্বতপুর গ্রামের ইয়াচিন আলীর ছেলে।

অন্যদিকে আদালতের অন্য একটি মামলার ওয়ারেন্টভুক্ত ৫ আসামীকে রাতে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা হলেন, মধুপুর গ্রামের সমসের আলীর ছেলে আলাল উদ্দীন, আনিছুর রহমান, আশরাফুল ইসলাম, মতলেবুর রহমান, একই গ্রামের কিয়ামত আলীর ছেলে মকলেছুর রহমান এবং সমতুল্লাহর ছেলে সমসের আলী।

এ ব্যাপারে বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাক আহম্মেদ বলেন, মাদক ব্যবসায়ী ও সেবনকারীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। সেই সাথে আদালতের গ্রেপ্তারী পরোয়ানাভুক্ত ৭ জন আসামীকে গ্রেপ্তার করে শুক্রবার আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

Leave a Reply