এস ইসলাম, স্টাফ রিপোর্টার:

”১৮-২০-৩৫-৩ আসবে সুখের নতুন দিন” এই স্লোগান কে সামনে রেখে নাটোরের বাগাতিপাড়ায় কমিউনিটি মবিলাইজেশন কর্যক্রমের অংশ হিসেবে এসএমসি’র আর্থীক সহযোগীতায় মঙ্গলবার সকালে উপজেলা নিবার্হী অফিসার প্রিয়াংকা দেবী পাল’র সভাপতিত্বে ও সচেতন এনজিও’র ডিষ্টিক ম্যানেজার সাদ্দাম হোসেনের সঞ্চালনায় বড়াল সভা কক্ষে এক এ্যাডভোকেসী সভা অনুষ্ঠিত হয়।

সভায় স্বাগত বক্তব্যদেন, সচেতন এনজিও’র উপজেলা সুপার ভাইজার রাশিদা খাতুন, প্রকল্প প্ররিচিতি ও কার্যক্রমের মূল বার্তা সম্পর্কে সচেতন মূলক প্রমাণ্যচিত্র প্রদর্শন করেন সচেতন ’নতুন দিন’র প্রজেক্ট ম্যানেজার আব্দুল আউয়াল পলাশ। পাশাপাশি এসএমসি কমিউনিটি মবিলাইজেশন এর গোল্ডস্টার ও স্বাস্থ্য সেবার অঙ্গিকার বিষয়ে রাজশাহী বিভাগের মার্কেটিং ম্যানেজার হাবিবুর রহমান আলোচনা উপস্থাপন করেন।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত থেকে আলোচনায় অংশ নেন, উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডাঃ রতন কুমার সাহা, সমাজসেবা অফিসার রেজাউল করিম, মাধ্যমিক শিক্ষা অফিসার আহাদ আলী, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা শিরিন আখতার,”ক্যাব” বাগাতিপাড়া শাখার সেক্রেটারি আরিফুল ইসলাম তপু, বাগাতিপাড়া প্রেসক্লাব’র সেক্রেটারি (ভারঃ) রিয়াজুল ইসলাম প্রমুখ সহ শিক্ষক, জনপ্রতিনিধি, কাজী, গোল্ডস্টার মেম্বার ও কমিউনিটি মবিলাইজার।

Leave a Reply