মোংলা প্রতিনিধি,

জনবান্ধব ও চৌকস সুযোগ্য বাগেরহাট জেলা প্রশাসক আ ন ম ফয়জুল হক এর বদলি আদেশ পুনঃ বিবেচনার দাবীতে মোংলায় মানববন্ধন হয়েছে। শনিবার (২২ মে) বেলা ১১ টায় সম্মিলিত সাংস্কৃতিক জোট ও মোংলা নাগরিক সমাজের আয়োজনে মোংলা পৌর শহরের চৌধুরী মোড়ে এ মানববন্ধন অনুষ্ঠিতো হয়।

সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান ও সিনিয়ার সাংবাদিক মোঃ নুর আলম শেখের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন মোংলা সরকারি কলেজের অধ্যাপক মাহবুবুর রহমান, সম্মিলিত সাংস্কৃতিক জোটের নেতা জেমস শরৎ কর্মকার, আব্দুল্লাহ আল মামুন, নাজমুল হক, আব্দুল জব্বার, প্রেস ক্লাব সভাপতি মনিরুল হায়দার ইকবাল, সাংবাদিক নেতা আমির হোসেন আমু, জসীম উদ্দন, মাহমুদ হাসান, পরিবেশকর্মী কমলা সরকার, আলম গাজী, বিজন বৈদ্য প্রমূখ।

মানববন্ধনে বক্তারা বলেন, মাত্র পাঁচ মাস আগে বাগেরহাট জেলা প্রশাসক হিসেবে যোগদান করে পুরো বাগেরহাট জেলার চিত্রই পাল্টে দিয়েছেন তিনি। অল্প দিনে তিনি হয়ে উঠেছিলেন বাগেরহাট জেলাবাসীর ভরসার আশ্রয়স্থল। কিন্তু কতিপয় দুষ্কৃতকারী জেলা প্রশাসক আ ন ম ফয়জুল হকের বিরুদ্ধে পরিকল্পিতভাবে ষড়যন্ত্র করে তাকে বাগেরহাট জেলা থেকে অন্যত্র সরিয়ে দিয়ে ফায়দা লোটার চেষ্টা করছেন। এমন একজন মানুষের বদলীর আদেশ কোনোভাবেই আমরা মানতে পারিনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *