ম.ম.রবি ডাকুয়া,বাগেরহাট জেলা প্রতিনিধিঃ
মোংলা পৌর এলাকার জয়বাংলা এলাকার এক ইপিজেড নারী শ্রমিক ধর্ষনের শিকার হয়েছে।এ ঘটনায় ধর্ষিতা নিজেই থানায় মামলা দায়ের করছে।মামলা দায়ের পরবর্তী অভিযুক্ত আসামী রুবেল তালুকদারকে আটক করে আদালতে সোপর্দ করেছে মোংলা থানা পুলিশ।
ঘটনার বিবরনে তদন্তকারী কর্মকর্তা ওসি তদন্ত তুহিন মন্ডল জানান,অভিযোগকারী ধর্ষিতা একজন স্বামী পরিত্যক্তা অবস্থায় স্থানীয় জয়বাংলা নামক এলাকায় বসবাস করে আসছেন।যাহার বয়স আনুমানিক ২৩।সে জীবিকার তাগিদে মোংলা ইপিজেডে কাজ করে দিনাতিপাত করে আসছিলেন।
ঘটনার দিন ২২ জানুয়ারী অভিযুক্ত কাজ শেষে বাড়ি ফেরার পথে রাত ৯টা বাজে মোংলা মামার ঘাট এলাকায় পূ্র্বে থেকে ওৎ পেতে থাকা পূর্ব পরিচিত রুবেল নামে যুবক তাকে হেটেলে নিয়ে যায় খাবার খাওয়ার জন্যে পরে অভিযোগকারী ধর্ষিতার অগোচরে খাবারের সাথে কৌশলে নেশা জাতীয় দ্রব্য মিশিয়ে দেয়।তাতে সে ঘুম ঘুম অনুভব করলে তাকে ধর্ষক অভিযুক্ত রুবেল তালুকদার তার নিজের বাসায় নিয়ে ধর্ষণ করে।
ঘটনার পরের দিন অভিযুক্ত ধর্ষক ধর্ষিতা নারীকে অপর এক ব্যক্তির সাথে গাড়িতে করে তুলে দেয় ওই দ্বিতীয় ব্যক্তি ধর্ষিতাকে অজ্ঞাত স্থানে নিয়ে যায়।এর পর৩১ জানুয়ারী ধর্ষিতাকে কে বা কারা মোংলা-খুলনা মহাসড়কের কাটাখালী ফেলে যায়।এর পর ধর্ষিতা মোবাইল ফোন যোগে তার মাকে খবর দিলে সেখানে গিয়ে তার পরিবারের লোক তাকে উদ্ধার করে।এবং তার বাসায় নিয়ে আসে।
উক্ত ঘটনায় মঙ্গলবার মোংলা থানায় ধর্ষিতা বাদী হয়ে মোংলা থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করলে মোংলা থানা পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত আসামীকে ধরতে সক্ষম হয়।পরে অভিযুক্তকে আদালতে সোপর্দ করে মোংলা থানা পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *