বাঘা,রাজশাহী প্রতিনিধি।
রাশেদুল হক নয়ন

প্রথম আলোর জৈষ্ঠ প্রতিবেদক ও আর্ন্তজাতিক পুরস্কার প্রাপ্ত বাংলাদেশী নারী সাংবাদিক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তির দাবীতে বাঘায় কর্মরত সাংবাদিকদের ব্যানারে মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।
আজ শনিবার (২২ মে) বেলা সারে ১১ টার দিকে বাঘা উপজেলা গেটে অনুষ্ঠিত হয়েছে মানববন্ধন। উক্ত মানববন্ধনে অংশগ্রহন করে বাঘা প্রেস ক্লাব ও বাঘা রিপোটার্স ক্লাব এর সাংবাদিকগন।বাঘা প্রেসক্লাবের সভাপতি আঃলতিফ মিঞার আয়োজনে অনুষ্ঠিত হয় এই মানববন্ধন।

মানববন্ধনে বক্তব্য প্রদান করেন আঃলতিফ মিঞা, সভাপতিবাঘা প্রেসক্লাব, বাঘা রিপোটার্স ক্লাবের সভাপতি মোঃমহিদুল ইসলাম,গোলাম মোস্তফা মামুন মফস্বল সম্পাদক দৈনিক বার্তা,রাজশাহী, গোলাম তোফাজ্জল করীম মিলন,আমানুল হক আমান,নজরুল ইসলাম বাচ্চু সাধারণ সম্পাদক চারঘাট প্রেসক্লাব,মুন্জুরুল আলম মাসুম সাধারণ সম্পাদক বাগাতিপাড়া প্রেসক্লাব,আক্তার রহমান,এসএম নাজিম উদ্দিন,সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান শফিউর রহমান শফি,সহকারী অধ্যাপক জাহাঙ্গীর হোসেনসহ সাংবাদিক নেতৃবৃন্দরা।

ঘন্টাব্যাপী আয়োজিত এই মানববন্ধন কর্মসূচিতে আরও উপস্থিত ছিলেন, বাঘা রিপোটার্স ক্লাব সাধারণ সম্পাদক এম ইসলাম দিলদার,আলতাফ হোসেন,হাবিল উদ্দিন,রবিউল ইসলাম,সাজ্জাদ মাহমুদ সুইট,,,জহুরুল ইসলাম,এসএম হিমেল,আবুল হাসেম, গোলাম রাব্বি,রাসেদুল হক নয়ন, আব্দুল আলিম,ইলিয়াছ আহমেদসহ অন্যান্য সাংবাদিক নেতৃবৃন্দ।
এ সময় এছাড়াও মানবাধিকার কর্মী ও সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ অংশ গ্রহন করেন।
বক্তারা অবিলম্বে সাংবাদিক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তিসহ হেনস্থা ও হয়রানি কারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *