রাশেদুল হক অন্তর
বাঘা প্রতিনিধিঃ

রাজশাহীর বাঘা থানায় মাদক বিরোধী অভিযানে রুহুল আমিন সহ চার জনকে মাদক সেবনের সময় আটক করেছে পুলিশ।

বাঘা উপজেলার চক আহম্মদপুর গ্রামের
আশকান আলীর বাড়ি থেকে মঙ্গলবার (৪ মে) বিকেল সাড়ে ৩টার দিকে আবদুর রশিদের ছেলে রুহুল আমিন (২৩), চক আহম্মদপুর গ্রামের আশকান আলীর ছেলে সোহাগ আলী (২০), চকছাতারী গ্রামের জিব্রাইল হোসেনের ছেলে শায়েদ আলী (২০), মিলিক বাঘা গ্রামের মকলেছ আলীর ছেলে জুয়েল হোসেন(২৩) কে মাদক সেবন কালে আটক করে পুলিশ।

এ সময় বাঘা থানার অফিসার ইনচার্জ ওসি নজরুল ইসলাম এর নির্দেশনায় উপ-পুলিশ পরিদর্শক আবদুর রউফের নের্তৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছে থেকে ৪ পিচ ইয়াবা টেবলেট ও মাদক সেবনের সামগ্রী উদ্ধার করা হয়েছে।

এছাড়াও স্থানীয়দের অভিযোগে জানাযায় ,বলিহার গ্রামের আবদুর রশিদের ছেলে রুহুল আমিনের নামে বাঘা থানায় মাদক, নারী নির্যাতন ও চাঁদাবাজিসহ একাধিক মামলা রয়েছে। সে বাঘা তেল পাম্প এলাকার কামরুল এর ছেলে রুবেল হোসেনের নেতৃত্বে অত্র এলাকায় মাদক, ইমু এবং বিকাশ হ্যাকারের সাথে সম্পৃক্ত বলে একাধিক সূত্র নিশ্চিত করেন।

এ বিষয়ে বাঘা থানার ওসি নজরুল ইসলাম বলেন, তাদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে। আজ,বুধবার(৫ মে) আদালতের মাধ্যমে তাদের জেল হাজতে সোপর্দ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *