বাঘা প্রতিনিধিঃ

করোনা সংকটে কর্মহীন মানুষের কাছে ঈদ আনন্দ এক বেদনার নাম। নিদারুন কষ্টে থাকা সেই মানুষগুলোর মুখে ঈদের আগে এক চিলতে হাসি এনে দিয়েছেন ৬ নং আড়ানী ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম -সাধারণ সম্পাদক প্রিন্সিপাল সামরুল হোসেন।

বৃহস্পতিবার (৬ মে) দুপুরে আড়ানী ইউনিয়নের সকল ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক দের মাধ্যমে নিজ উদ্যোগে কর্মহীন অসহায়-দিনমজুর-সংকটপীড়িত মানুষের বাড়ি বাড়ি গিয়ে ঈদের উপহার তুলে দিয়েছেন তিনি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে এবং পররাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ্ব মোহাম্মদ শাহরিয়ার আলম এর সার্বিক সহযোগিতায় এই উপহার সামগ্রী দেয়া হয়।

এ সময় ঈদ উপহার হিসেবে লাচ্চা সেমাই, চিনি, দুধ ,ময়দা, কিসমিস, মসলা বিতরণ করেন।

এ সময় সামরুল হোসেন বলেন, আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশ দিয়েছেন এই সংকটে মানুষের পাশে দাড়ানোর। দলের একজন কর্মী হিসেবে সেই নির্দেশনা অনুযায়ী কিছু করার চেষ্টা করছি। আপনারা প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন। কারন তিনি বেঁচে থাকলেই বাংলাদেশের উন্নয়নের চাকা অব্যাহত থাকবে। মানুষ ভালো থাকবে।

তিনি বলেন, যেখানে করোনা মোকাবিলায় সারা বিশ্ব টালমাটাল তখন জননেত্রী শেখ হাসিনার বিচক্ষন সিদ্ধান্তে আমরা ভালো আছি। একটি মানুষকেও না খেয়ে থাকতে হয়নি। মানুষের জন্য তার খাদ্যসামগ্রী বিতরনের এই কর্মসূচি চলমান থাকবে বলেও জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *