গোলাম মোস্তফা ফুলপুর প্রতিনিধি:

ফুলপুর উপজেলার ঐতিহ্যবাহী আশরাফুল উলুম বালিয়া কওমি মাদ্রাসা পরিদর্শন করেছেন গৃহায়ণ ও গনপূর্ত প্রতিমন্ত্রী,ফুলপুর ও তারাকান্দার মাটি ও মানুষের নেতা উন্নয়নের রূপকার জনাব শরীফ আহমেদ শরিফ(এমপি)।

বালিয়া মাদ্রাসার ভারপ্রাপ্ত মুহতামিম শাইখুল হাদিস আল্লামা ওয়াইজ উদ্দিনে সভাপতিত্বে ও নেতৃত্বে প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপিকে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা স্মারক প্রধান করা হয়।

শুক্রবার তিনি বালিয়া মাদ্রাসা মসজিদে জুম্মার নামাজ আদায় করেন।জুম্মার নামাজ শেষে তিনি মাদ্রাসার দু’তলা টাইলস কাজের জন্য তের লক্ষ টাকার অনুদান এবং মাদ্রাসা প্রাঙ্গণে ফুলপুর তারাকান্দার সাবেক এমপি ভাষা সৈনিক এম এ শামসুল হকের নামে একটি ভবন নির্মাণের ঘোষণা দেন।

এসময় উপস্থিত ছিলেন,উপজেলা নির্বাহী কর্মকর্তা শীতেশ চন্দ্র সরকার,ফুলপুর থানার অফিসার ইনচার্জ ইমারাত হোসেন গাজী তারাকান্দা থানার অফিসার ইনচার্জ আবুল খায়ের সোহেল সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমান হাবিব,

তারাকান্দা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ বাবুল মিয়া ইউপি চেয়ারম্যান আজহারুল মুজাহিদ সরকার, অ্যাডভোকেট মিজানুর রহমান তালুকদার ও ফুলপুর তারাকান্দার আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের শীর্ষস্থানীয় নেতৃবৃন্দ,বালিয়া বওলা‌ রুপসি ঢাকুয়াসহ কয়েকটি ইউনিয়নের দলীয় নেতাকর্মী।

এর আগে মাদ্রাসার ছাত্রদের মাঝে মাস্ক বিতরন করেন তারাকান্দা উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি,ঢাকুয়া ইউপি সাবেক চেয়ারম্যান ইকরামুল হক তালুকদার।

Leave a Reply