নিজস্ব প্রতিবেদকঃ
গাজীপুরে অফিস থেকে বাসায় ফেরার পথে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহী গাজীপুর সিটি কর্পোরেশনের প্রকৌশলী এক নারী নিহত হয়েছেন। এ ঘটনায় মোটরসাইকেল চালক আহত হয়েছেন। শনিবার রাতে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বাসন থানাধীন ভোগড়া চৌধুরীবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতের নাম মার্জিয়া আক্তার জান্নাত ওরফে আনিকা তাবাসসুম (২৪)। তিনি গাজীপুর মহানগরের সদর থানাধীন পশ্চিম জয়দেবপুর এলাকার হাজী মাসুদ আলমের মেয়ে এবং গাজীপুর সিটি কর্পোরেশনের (গাসিক) ৬নং জোনের (বাসন) উপসহকারী প্রকৌশলী।

জিএমপির বাসন থানার এসআই আল আমিন জানান, শনিবার সন্ধ্যার পর (রাত সোয়া ৭টার দিকে) চান্দনা চৌরাস্তা এলাকার অফিস থেকে বন্ধুর সঙ্গে মোটর সাইকেলে বাসায় ফিরছিলেন আনিকা। পথে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বাসন থানাধীন ভোগড়া চৌধুরীবাড়ি এলাকায় পৌঁছলে ঢাকাগামী একটি ট্রাক ওই মোটরসাইকেলটি ধাক্কা দেয়।

এ সময় মোটরসাইকেল থেকে সড়কে ছিটকে পড়ে ওই ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই নিহত হন আনিকা। এ ঘটনায় নিহতের সঙ্গী মোটরসাইকেল চালক আব্দুল্লাহ আল ইমরান আহত হন। আহত ইমরান গাজীপুর মহানগরের দক্ষিণ সালনা এলাকার মৃত গোলাম সারোয়ারের ছেলে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *