রাকিব মাহমুদ, শাহজাদপুর( সিরাজগঞ্জ) প্রতিনিধি:

সিরাজগঞ্জের শাহজাদপুরে যাত্রীবাহী বাসের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী মৃত্যুবরণ করেছে।

আজ শুক্রবার নগরবাড়ী-বগুড়া মহাসড়কের সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার বাঘাবাড়ী বিন্নাদারি নামক স্থানে আনুমানিক সকাল ১০ টায় মর্মান্তিক এই দুর্ঘটনা ঘটে।
ঘটনাস্থলে উপস্থিত জনতা জানায়,মোটর সাইকেল আরোহী দুজন পাবনার দিকে যাচ্ছিলেন। হঠাৎ একটি যাত্রীবাহী বাস পিছন থেকে মোটর সাইকেলটিকে ঢাক্কা দিলে ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয়।

জানা যায় নিহতরা হলেন, পার্শ্ববর্তী পাবনা জেলার বেড়া উপজেলার চর নাকালিয়া গ্রামের আবু সোমা প্রমানিকের ছেলে আলামিন হোসেন (৪২) ও নাকালিয়া গ্রামের রফিক প্রমানিকের ছেলে গোলাম মোস্তফা (৪৫) ।
ঘটনা শাহজাদপুর ফায়ার সার্ভিসের ষ্টেশন মাস্টার মঞ্জুরুল হক ও শাহজাদপুর থানার এসআই রঞ্জু জানান, সকাল ১০টার দিকে আলামিন ও গোলাম মোস্তাফা সিরাজগঞ্জের বাঘাবাড়ি থেকে পাবনার বেড়াতে যাচ্ছিলেন। তারা নগরবাড়ী-বগুড়া মহাসড়কের বাঘাবাড়ী বিন্নাদারি নামক স্থানে পৌছলে পেছন থেকে একটি যাত্রবাহী বাস মোটরসাইকেলটিকে ধাক্কা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী আলামিন হোসেনের মৃত্যু হয়। খবর পেয়ে ফায়ারসার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে আহত গোলাম মোস্তফাকে উদ্ধার করে শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে তার মৃত্যু হয়। নিহতদের মৃতদেহ পাবনা মাধপুর হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply