আরিফুল ইসলাম ঝিনাইগাতী শেরপুর প্রতিনিধি :

শেরপুরের ঝিনাইগাতী উপজেলার উপজেলা নির্বাহী অফিসার রুবেল মাহমুদকে পদোন্নতি জনিত কারণে বিদায়ী
সংবর্ধনা জানালেন মহিলা আদর্শ ডিগ্রী কলেজের পরিচালনা পর্ষদ ও শিক্ষকবৃন্দ। ৩০মে দুপুরে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে সংবর্ধনা দেওয়া হয়।

ঝিনাইগাতী মহিলা আদর্শ ডিগ্রী কলেজের পরিচালনা পর্ষদের সভাপতি, উপজেলা পরষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের
সভাপতি আলহাজ এসএম আব্দুলাাহেল ওয়ারেজ নাইম এর নেতৃত্বে এ সংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সহকারী অধ্যাপক নজরুল ইসলাম, ওয়াছেক বিল্লাহ, সাইফুল ইসলাম ফারুক, জিয়াউল ইসলাম, প্রভাষক আয়নাল হক, নাজমুল হক, আবু বকর সিদ্দিক, শাহীনুর ইসলাম ও শ্রী বিশ্বজিৎ রায় সহ অত্র কলেজের অন্যান্য শিক্ষক কর্মচারীগণ।

উক্ত কলেজের সহকারী অধ্যাপক সাইফুল ইসলাম ফারুকের নিজের লেখা ” জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান” বইটি বিদায়ী ইউএনও রুবেল মাহমুদ এবং উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের
সভাপতি আলহাজ এসএম আব্দুলাাহেল ওয়ারেজ নাইমকে প্রদান করেন।

এসময় নেতৃবৃন্দ বিদায়ী ইউএনও রুবেল মাহমুদের ঝিনাইগাতীতে গত ৩ বছর ১ মাস সফলতার সাথে দায়িত্ব পালনের স্মৃতিচারণ করতে গিয়ে আনেকেই আবেগাপ্লুত হয়ে পড়েন। তারা বিদায়ী ইউএনও রুবেল মাহমুদের দীঘার্য়ূ ও সুস্থতা কামনা করেন।

উল্লেখ্য যে, ইউএনও রুবেল মাহমুদ পদোন্নতি পেয়ে বন ও পরিবেশ মন্ত্রনালয়ের সিনিয়র সহকারী সচিব পদে ময়মনসিংহ বিভাগে যোগদানের বিষয়ে নিশ্চিত করেছেন ঝিনাইগাতী উপজেলা প্রশাসন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *