এস এম আদনান উদ্দিন
স্টাফ রিপোর্টার

পাবনায় করোনা আক্রান্ত রোগীদের বিনামূল্যে অক্সিজেন সেবা দিতে চায় পাবনা জেলা ছাত্রলীগের সহ-সভাপতি হাবিবুর রহমান রিংকু।

বিশেষ সুত্রে জানা যায়, ছাত্রলীগ নেতা রিংকু তার নেতাকর্মীদের নিয়ে বেশ কয়েকটি অক্সিজেন সিলিন্ডার সহ বেশকয়েকটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রকাশ করেছেন। বিএসএল অক্সিজেন ব্যাংক প্রতিষ্ঠাতার মাধ্যমে বিনামূল্যে জরুরী অক্সিজেন সেবা দিতে প্রস্তুত তারা যার সার্বিক তত্ত্বাবধানে থাকবে ইয়েস ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও জেলা ছাত্রলীগের তথ্য ও প্রযুক্তি সম্পাদক রাহাত হোসেন পল্লব, এমনটাই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রকাশ করেছেন ছাত্রলীগ এই নেতা।

সোমবার (৫ই জুলাই) গভীররাতে বিএসএল অক্সিজেন ব্যাংকের দুই সদস্যের টিম পাবনা সদর হাসপাতালে করোনা আক্রান্ত একজন রোগীকে বিনামূল্যে অক্সিজেন সেবা দিতে সক্ষম হয়। উপস্থিত দুই সদস্য হলেন পৌর ছাত্রলীগ নেতা রায়হান হোসেন পিয়াস ও নূর মোহাম্মদ নয়ন।

এ সম্পর্কে পৌর ছাত্রলীগ নেতা রায়হান হোসেন পিয়াস বলেন “পাবনা জেলা ছাত্রলীগের সহ-সভাপতি হাবিবুর রহমান রিংকু ভাইয়ের সার্বিক তত্ত্বাবধায়নে বিএসএল অক্সিজেন ব্যাংকের সদস্য হিসাবে প্রথম একটি রোগীকে আমরা বিনামূল্যে অক্সিজেন সেবা দিতে পেরছি। আমাদের এই সেবা করোনার সংক্রমণ স্থূল না হওয়া পর্যন্ত চলমান থাকবে।

উল্লেখ্য বিএসএল অক্সিজেন সেবা পেতে ০১৭৩৫০৪০৮৯২(রিংকু), ০১৬১০৫৮৫৮৪৪(পল্লব), ০১৭৫৭১৯৩১৫৫(পিয়াস),০১৭৫৮৮০৯৪৮৩(সনেট) এই সকল সদস্যদের সাথে
যোগাযোগ করতে আহবান জানিয়েছেন ছাত্রলীগ নেতা রিংকু।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *