ভ্রাম‍্যমান প্রতিনিধি চট্টগ্রাম :
বিনা টিকিটে ট্রেন ভ্রমণের দায়ে চার আন্তঃনগর এক্সপ্রেস ট্রেনের ২৩৩ জন যাত্রীর কাছ থেকে ভাড়াসহ জরিমানার ৫৩ হাজার ২৩০ টাকা আদায় করা হয়েছে। বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি ) সকাল ৭ টা থেকে রাত ৮ টা পর্যন্ত ট্রাফিক ইনসপেক্টর চট্টগ্রাম মহিউদ্দীন পাটোয়ারীর অধীনে ভ্রাম্যমাণ টিকিট চেকিং দলের সদস্যরা এই ভাড়াসহ জরিমানা আদায় করেন।
যাত্রীবাহী আন্তঃনগর এক্সপ্রেস ট্রেনগুলো হলো- ৭৮৫ আপ চট্টগ্রাম – মযমনসিংহ গামী বিজয এক্সপ্রেস, ৮০১ আপ চট্টগ্রাম – ঢাকা গামী চট্রলা এক্সপ্রেস, ৭০৪ ডাউন ঢাকা – চট্টগ্রাম গামী মহানগর প্রভাতী, ৭২৯ আপ চট্টগ্রাম – চাদঁপুর গামী মেঘনা এক্সপ্রেস।
ট্রাফিক ইনসপেক্টর চট্টগ্রাম মহিউদ্দীন পাটোয়ারী জানান, বৃহস্পতিবার সকাল ৭টা থেকে রাত ৮টা পর্যন্ত চট্টগ্রাম স্টেশন, ফেনী, লাকসাম,ও কুমিল্লা স্টেশনে আকস্মিক অভিযান চালানো হয়। এ সময় বিনা টিকিটে ট্রেন ভ্রমণের দায়ে তাদের কাছ থেকে জরিমানাসহ ভাড়া আদায় করা হয়।
তিনি আরো জানান, চারটি আন্তঃনগর ট্রেনের ২৩৩ জন ট্রেন যাত্রীর কাছ থেকে ভাড়া বাবদ- ৩৭ হাজার ৩৯০ টাকা ও জরিমানা বাবদ-১৫ হাজার ৮৪০ টাকাসহ মোট ৫৩ হাজার ২৩০ টাকা আদায় করা হয়েছে।
ট্রাফিক ইনসপেক্টর চট্টগ্রাম মহিউদ্দীন পাটোয়ারী বলেন,এই অভিযান চলমান থাকবে, কোন কিছুর বিনিময়ে আমাকে আপস/চেষ্টা করা যাবে না, প্রশাসন আমার উপর যে বিশ্বাস ও আস্থা রেখে আমাকে গুরুত্বপূর্ণ দায়িত্ব দিযেছে, সেই দায়িত্ব কে শ্রদ্ধা রেখে আমি আমার কাজ চালিয়ে যাব।
অভিযানে রেলওয়ে ভ্রাম্যমাণ টিকিট পরীক্ষক (টিটিই), রেলওযে জিআরপি পুলিশ সহ রেলওয়ে নিরাপত্তা বাহিনীর সদস্যরা অংশ নেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *