বিরামপুর(দিনাজপুর)প্রতিনিধি:

বিরামপুর পৌরসভার আয়োজনে আলহাজ্ব গুল মোহাম্মদ মিয়া স্মৃতি ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্ধোধন করেন দিনাজপুর-৬ আসনের জাতীয় সংসদ সদস্য শিবলী সাদিক (এমপি)।

(১২ নভেম্বর) শুক্রবার বিকেল সাড়ে ৩ টার সময় আনছার মাঠ ইসলামপাড়ায় এ ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়।

বিরামপুর পৌরসভার আয়োজিত
ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠানে ফুটবল ধারা ভাষ্যকার আসাদুজ্জামানের সঞ্চালনায় ও পৌর মেয়র অধ্যক্ষ আককাস আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিনাজপুর-৬ আসনের জাতীয় সংসদ সদস্য শিবলী সাদিক (এমপি)।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান খায়রুল আলম রাজু, উপজেলা নির্বাহী কর্মকর্তা পরিমল কুমার সরকার,থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুমন কুমার মহন্ত।

এসময় উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি শিবেশ কুমার কুন্ডু ও নাড়ু গোপাল কুন্ডু, যুগ্ন-সাধারন সম্পাদক গোলজার হোসেন, দপ্তর সম্পাদক মামুনুর রশিদ মামুন,বিরামপুর মহিলা কলেজের অধ্যক্ষ শিশির কুমার ও উপাধ্যক্ষ মেসবাউল হক, সোনালী স্বপ্ন ক্রীড়া সংঘের প্রধান উপদেষ্টা ও সাবেক পৌর কাউন্সিলর ওবায়দুল মিনহাজ, ৪নং ওয়ার্ড কাউন্সিলর মোজাফফর রহমান, বিরামপুর প্রেসক্লাবের সাধারন সম্পাদক মশিহুর রহমান,বিরামপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি আকরাম হোসেন,সুধীজন,এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ,ক্রীড়াপ্রেমীসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বক্তারা ক্লাবটির উত্তরোত্তর সাফল্য কামনা করে বলেন খেলাধূলা জীবনকে সুন্দর করে ও সমাজ থেকে মাদকমুক্ত করতে হলে যুবকদের বেশি বেশি করে খেলাধুলায় মনোনিবেশ করতে হবে। লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার কোন বিকল্প নেই। এধরনের খেলাধুলার আয়োজন করায় সংশিষ্টদের ধন্যবাদ জানান বক্তারা।

উক্ত আটটি ফুটবল টুর্নামেন্ট খেলার মধ্যে উদ্ধোধনী খেলায় আজ ফুলবাড়ীর মাদিলাহাট নবীন ক্রীড়া সংঘ ও নবাবগঞ্জ লাইব্রেরী এন্ড ক্লাবের খেলা অনুষ্টিত হয়। এর মধ্যে ১-০ গোলে নবাবগঞ্জ লাইব্রেরী এন্ড ক্লাব জয়লাভ করেন।

উক্ত ফুটবল টুর্নামেন্ট খেলাটি পরিচালনা করেন বিরামপুরে সোনালী স্বপ্ন ক্রীড়া সংঘ ও মাদক নির্মূল কমিটি পৌরসভার ৪নং ওয়ার্ড।

Leave a Reply