নয়ন হাসান
বিরামপুর (দিনাজপুর)প্রতিনিধিঃ
“খাদ্যের কথা ভাবলে, পুষ্টির কথাও ভাবুন” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে দিনাজপুরের বিরামপুরে জাতীয় পুষ্টি সপ্তাহ, র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

(২৪ এপ্রিল) গতকাল শনিবার সকাল ১১টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্তরে জাতীয় পুষ্টি সপ্তাহ, র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠানে ডাঃ পূজা সাহার সঞ্চালনায় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ভারঃ) ডাঃ এবিএম শাহরিয়ার ফেরদৌস হিমেল এর সভাপতিত্বে বক্তব্য রাখেন-পৌর মেয়র অধ্যক্ষ আক্কাস আলী, উপজেলা নিবার্হী কর্মকর্তা পরিমল কুমার সরকার,ওসি (তদন্ত) মতিয়ার রহমান, মেডিকেল অফিসার আব্দুল্লাহ আল শোভন ও কাশেম হোসেন, সিনিয়র নার্স মোর্শেদা বেগম, প্রেস ক্লাবের সাবেক সভাপতি আকরাম হোসেন ও বর্তমান সাধারণ সম্পাদক মশিহুর রহমান প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা বলেন-হাসপাতালের বিভিন্ন সেবার মান, উন্নত চিকিৎসা,ঔষধপত্র,ও কমিউনিটি ক্লিনিকের নানা উন্নয়নের দিক তুলে ধরেন এবং বর্তমান সরকারের আমলে হাসপাতাল ও কমিউনিটি ক্লিনিকে অনেক ভালো মানের স্বাস্থ্যসেবা ও ঔষধ পাওয়া যায় বলে বলেন তারা।

এছাড়াও জাতীয় পুষ্টি সপ্তাহ, র‍্যালী ও
আলোচনা সভা শেষে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্তরে বিরামপুর ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ ও উত্তরবঙ্গ শিশু ফোরাম এর সহযোগিতায় করোনা নমুনা সংগ্রহের নতুন বুথের উদ্বোধন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *