বিরামপুর(দিনাজপুর)প্রতিনিধি:

দিনাজপুরের বিরামপুরে চলমান করোনা ভাইরাস দূর্যোগে ক্ষতিগ্রস্ত কামার, কুমার, বুচার, সেলুন কর্মী, দোকান শ্রমিক, হোটেল শ্রমিক, রং মিস্ত্রি,নির্মাণ শ্রমিক,গণপরিবহন শ্রমিকসহ বিভিন্ন সমসাময়িক ভাবে কর্মহীন হয়ে পড়া পরিবারদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে খাদ্য সহায়তা বিতরণ করা হয়েছে।

(৫ আগস্ট) বৃহস্পতিবার বিকেলে ৫ টায় বিরামপুর পাইলট উচ্চ বিদ্যালয় চত্তরে খাদ্য সহায়তা বিতরণ অনুষ্ঠানে পৌর মেয়র আককাস আলীর সভাপতিত্বে খাদ্য সহায়তা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দিনাজপুর-৬ আসনের জাতীয় সংসদ সদস্য (এমপি) শিবলী সাদিক।

এসময় উপজেলা চেয়ারম্যান খায়রুল আলম রাজু, উপজেলা নির্বাহী কর্মকর্তা পরিমল কুমার সরকার, উপজেলা ভাইস চেয়ারম্যান মেজবাউল ইসলাম মন্ডল,থানার ওসি (তদন্ত) মতিয়ার রহমান, মহিলা কলেজের উপাধ্যক্ষ মেসবাউল হক, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শিবেশ কুন্ডু,পৌরসভার ১নং প‍্যানেল মেয়র আব্দুল আজাদ মন্ডল,মটর শ্রমিক ইউনিয়নের উপজেলা সভাপতি এমদাদুল হক, বিরামপুর প্রেসক্লাবের সভাপতি শাহিনুর আলম ও সাধারণ সম্পাদক মশিহুর রহমান,উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম-আহবায়ক খোরশেদ আলম মানিক,যুগ্ম- আহবায়ক আব্দুর রহমান রয়েল,পৌর স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক খায়রুল আলম মুকুট,উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি মৃত‍্যুঞ্জয় কুমার স্বদেশ,সাধারণ সম্পাদক মাসুদ রানাসহ পৌরসভার কাউন্সিলরবৃন্দ, স্থানীয় রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ, সাংবাদিকবৃন্দ ও উপকারভোগী পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

এসময় প্রধান অতিথি (এমপি) শিবলী সাদিক বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের কল্যাণে বিভিন্ন ধরনের পদক্ষেপ গ্রহণ করেছেন। করোনা ভাইরাস দূর্যোগে দেশের মানুষকে সুস্থ ও রক্ষা করতে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে বর্তমান সরকার। তিনি আরো বলেন, দিনাজপুর-৬ আসনের কোন মানুষ না খেয়ে থাকবে না,কারো যদি খাদ্য সামগ্রীর প্রয়োজন হয় তাহলে আমাকে অথবা উপজেলা চেয়ারম্যান,পৌর মেয়র, ইউএনও কে ফোন করবেন তাৎক্ষনিক আমরা আপনাদের কাছে খাবার পৌঁছে দেওয়া ব্যবস্থা করবো।

এসময় পৌর মেয়র আককাস আলী বলেন- পৌরসভার ১ থেকে ৯টি ওয়ার্ডে করোনা ভাইরাস দূর্যোগে সমসাময়িক ভাবে কর্মহীন হয়ে পড়া ৬শ উপকারভোগী পরিবারের মাঝে ১০ কেজি চাল, ডাল, তেল ও ১কেজি লবণ এবং ২ কেজি আলুর বাধাই করা প‍্যাকেট বিতরণ করা হয়েছে।

নয়ন হাসান
বিরামপুর,দিনাজপুর।
০১৭২১৫৬৭৯৪২।
০৫.০৮.২০২১ইং।

Leave a Reply