বিরামপুর(দিনাজপুর)প্রতিনিধি:

বিরামপুরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে এক মাদক ব্যবসায়ী ও তিন মাদক সেবনকারীকে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (১৭মে) সকাল ১১টার সময় বিরামপুর পৌরশহরের চকপাড়া (শান্তিনগর) এবং বিকাল ৪টার সময় পূর্বজগন্নাথপুর এলাকায় এই অভিযান পরিচালিত হয়।

বিনাশ্রম কারাদণ্ডপ্রাপ্ত আসামীরা হলেন- চকপাড়া(শান্তিনগর) গ্রামের মো.শহিদ ইসলামের পুত্র শাওন আলী(২২) ও কন্যা মনি (২৬) একই গ্রামের রফিকুল ইসলামের পুত্র মনোয়ার হোসেন (৩০) এবং পূর্বজগন্নাথপুর গ্রামের আনিছুর রহমানের পুত্র মনিরুল ইসলাম(২০)। গাঁজা ও হিরোইন বিক্রি ও সেবনের অপরাধে প্রত্যককে এই কারাদণ্ড প্রদান করেন-উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট পরিমল কুমার সরকার।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়-সোমবার সকালে বিরামপুর পৌর শহর চকপাড়া (শান্তিনগর) ও পূর্বজগন্নাথপুর এলাকায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালিত হয়। অভিযানকালে মাদকদ্রব্য গাঁজা ও হিরোইন বিক্রয়ের অপরাধে মনিকে এবং মাদকদ্রব্য সেবনের অপরাধে শাওন, মনোয়ার,মনিরুল ইসলাম এই তিন ব্যক্তিকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ আইনে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।

এসময় ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকালে সাব-ইন্সপেক্টর এরশাদ মিয়া,এসআই মো. মামুনুর রশীদ,বিরামপুর থানা পুলিশের একটি টিমসহ উপজেলা প্রশাসন অফিসের স্টাফরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *