নয়ন হাসান:

 

বিরামপুর(দিনাজপুর)প্রতিনিধি-

দৈনিক প্রথম আলোর জৈষ্ঠ্য অনুসন্ধানী প্রতিবেদক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তি মামলা প্রত্যাহার ও দোষীদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবীতে দিনাজপুরের বিরামপুরে মানববন্ধন ও সমাবেশ অনুষ্টিত হয়েছে।

(২০মে) বৃহস্পতিবার সকাল ১০টায় বিরামপুর প্রেসক্লাবের আয়োজনে পৌর শহর ঢাকামোড়ে মহাসড়কের পাশে ঘন্টাব্যাপী এ মানববন্ধন ও সমাবেশ কর্মসুচী চলাকালে এই দাবী জানিয়েছেন সাংবাদিক নেতৃবৃন্দ।

আয়োজিত মানববন্ধন ও সমাবেশে প্রেসক্লাবের কোষাধ্যক্ষ ও দপ্তর সম্পাদক শাহ আলম মন্ডল এর সঞ্চলনায় বিরামপুর প্রেসক্লাবের সভাপতি শাহিনুর আলম এর সভাপতিত্বে বক্তব্য রাখেন-সাধারণ সম্পাদক মশিহুর রহমান,প্রেসক্লাবের সাবেক সভাপতি আকরাম হোসেন, সিনিয়র সহ-সভাপতি ডাঃ নুরুল হক, সাবেক সাধারণ সম্পাদক মাহমুদুল হক মানিক,সিনিয়র সাংবাদিক হাফিজ উদ্দিন সরকার, কার্যনির্বাহী সদস্য ড. মো: এনামুল হক,মাই টিভি প্রতিনিধি কামরুজ্জামানসহ সাংবাদিক ফরিদ হোসেন।

মানববন্ধনে বক্তারা বলেন-প্রথম আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক রোজিনা ইসলামের উপর নির্যাতন ও তার বিরুদ্ধে দায়ের করা মামলাকে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক আখ্যায়িত করে মামলা প্রত্যাহারের দাবী ও নিঃশর্ত মুক্তিসহ এ ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবী জানান। অন্যথায় সাংবাদিক সমাজ আরো কঠোর আন্দোলন দিতে বাধ্য হবে।

এসময় বিরামপুর প্রেসক্লাবের কার্যনির্বাহী সদস্যসহ সকল সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *