বিরামপুর (দিনাজপুর)প্রতিনিধি:

বিরামপুর পৌরসভা এলাকা পল্লবী মোড় ফাইভ স্টার মার্কেট থেকে সোনালী ব্যাংকের সামনে পারভেজ কমপ্লেক্স পর্যন্ত ২ শ ১৭ মিটার আরসিসি ড্রেণ নির্মাণ কাজের শুভ উদ্ধোধন করেন উপজেলা চেয়ারম্যান খায়রুল আলম রাজু ও পৌর মেয়র অধ্যক্ষ আককাস আলী।

(২৯ অক্টোবর) শুক্রবার সকাল সাড়ে ১০টা সময় পৌর শহর এলাকা ৫নং ওয়ার্ডের পল্লবী মোড় ফাইভ স্টার মার্কেট থেকে সোনালী ব্যাংকের সামনে পারভেজ কমপ্লেক্স পর্যন্ত এ আরসিসি ড্রেণ নির্মাণ কাজের শুভ উদ্ধোধন করা হয়।

এসময় ১নং প্যালেন মেয়র আব্দুল আজাদ মন্ডল (বকুল), বিরামপুর মহিলা কলেজের উপাধ্যক্ষ মেজবাউল হক, বিরামপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি আকরাম হোসেন, অত্র ওয়ার্ড কাউন্সিলর ইসমাইল হোসেন, ৪,৫,৬নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর আঙ্গুঁরা পারভীন,ব্যবসায়ী মোজাম্মেল হোসেন, রুবেল হোসেন,জাহাঙ্গীর আলম, বেলাল হোসেন, মোস্তাফিজুর রহমান, সাংবাদিক ফরিদ হোসেন, মাহমুদুল হক মানিক, রায়হান কবির চপল, এসএম মাসুদ রানা,আঃ রউফ,রেজওয়ান আলী, আঃ রাজ্জাক, এরশাদ আলী, আসাদুজ্জামান, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, সুধীজনসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

আরসিসি ড্রেণ নির্মাণ কাজ উদ্ধোধন শেষে পৌর মেয়র অধ্যক্ষ আককাস আলী বলেন- স্থানীয় মাননীয় সংসদ সদস্য শিবলী সাদিক মহাদয়ের দিক নির্দেশনায় বিরামপুর পৌরসভার উন্নয়নের কাজ এগিয়ে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় পৌরসভার ৫নং ওয়ার্ড বাসীর দীর্ঘদিনের যে জলাবদ্ধতা সমস্যা ছিলো ড্রেণটি হলে তা সমাধান হবে। তিনি আরো বলেন-পৌর শহর এলাকার মধ্যে কোন জলাবদ্ধতা থাকবে না। পর্যায়ক্রমে যেসকল এলাকায় জলাবদ্ধতা রয়েছে সেগুলোর সমাধান করা হবে ও ড্রেণেজ ব্যবস্থা করা হবে।

আরসিসি ড্রেণ নির্মাণ কাজ উদ্ধোধন শেষে দোয়া করা হয়। এসময় দোয়া পরিচালনা করেন বিরামপুর মহিলা কলেজের উপাধ্যক্ষ আলহাজ্ব মেসবাউল হক।

Leave a Reply