বেড়া প্রতিনিধি: পাবনার বেড়া উপজেলার পৌর এলাকায় ১০ জুন বৃহস্পতিবার পাবনা জেলা পুলিশ সুপারের নির্দেশনায় আত্মহত্যা প্রতিরোধ আলোচনা সভার আয়োজন করা হয়। বেড়া মডেল থানার অফিসার ইনচার্জ অরবিন্দ সরকারের তত্ত্বাবধানে। বেড়া পৌর সভার ৭,৮ ও ৯ নং ওর্য়াড ৩নং বিট পুলিশিং এলাকায় “আমরা বাঙালি মানবিক ফাউন্ডেশন এর সার্বিক সহযোগিতায় এ সচেতন আলোচনা সভার আয়োজন করা হয়। এসময় প্রধান আলোচক হিসাবে উপস্থিত ছিলেন বেড়া মডেল থানার অফিসার ইনচার্জ অরবিন্দ সরকার।
৭,৮ ও ৯ নং ওর্য়াড ৩নং বিট পুলিশিং অফিসার এ আই আব্দুল বারেক এবং থানা পুলিশের অন্যান্য কর্মকর্তা কর্মচারী উপস্থিত ছিলেন। আরো উপস্থিত ছিলেন ৮ নং ওর্য়াড কাউন্সিলর রফিকুল ইসলাম শিপন। সাবেক কাউন্সিলর আব্দুস সামাদ, ওর্য়াড আওয়ামীলীগের সভাপতি জিয়াউদ্দিন রাজ্জাক (অপু) সাধারণ সম্পাদক, আমিনুল ইসলাম আকু, সহ সভাপতি হাসমত আলী মুসল্লি। গণসংহতি আন্দোলন বেড়া শাখার নেতা লিটন হোসেন, যুবলীগ নেতা মজিবুর রহমান। ফাউন্ডেশন এর উপদেষ্টা রেদোয়ান হাসান রুবেল। ওর্য়াড কাউন্সিলর পদ প্রার্থী রাইসুল ইসলাম তারেক । বেড়া রক্তদাতা ইউনিটের প্রতিষ্ঠাতা রাহুল কুমার দাস। উপদেষ্টা শাওন হোসেন জয়, সভাপতি আব্দুল হান্নান ফারহান, সহ সভাপতি হাবিব খান। আমরা বাঙালি মানবিক ফাউন্ডেশন এর সমর্থক রবিউল ইসলাম নূরনবী। প্রতিষ্ঠাতা সদস্য নাঈমুল ইসলাম শিমুল, প্রতিষ্ঠাতা সদস্য হাবিবুর রহমান দিসান, প্রতিষ্ঠাতা সদস্য সাংবাদিক হৃদয় হোসাইন সহ রুবায়েদ দর্পন,নাঈম আহমেদ,মেহেদী হাসান আতিক হাসান, নূরনবী অন্তর, নাজমুল হোসেন,রেজোয়ান কবির নাঈম,সহ আরো স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
অফিসার ইনচার্জ অরবিন্দ সরকার সবার উদ্দেশ্যে তার গুরুত্বপূণ বক্তব্যে বলেন আপনারা কেউ আত্মহত্যা করবেন না, আত্মহত্যা মহাপাপ। আমার ছাত্র
যুবক ভাই বোনেরা আপনারা কোনো কিছুতে হতাশ হবেন না। পৃথিবীতে কোন সমস্যায় চিরস্থায়ী নয়। আপনারা তরুণ প্রজন্ম আপনারা এভাবে হতাশ হয়ে নিজের জীবন নিজে দিলে দেশ ও জাতির কি হবে। আপনারাই তো দেশের জাতির ভবিষ্যৎ। আত্মহত্যা কোনো উত্তর নয় বরং জীবন নামক যুদ্ধক্ষেত্র থেকে পালানোর অজুহাত মাত্র। আল্লাহ তায়ালা বলেছেন তোমরা আত্মহত্যা করো না নিশ্চয় আল্লাহ তোমাদের উপর করুণাময়। জীবনকে উপভোগ করতে শেখেন হতাশ হবেন না। আর অনলাইন গেম থেকে সবাই দূরে থাকুন। কোন আকর্ষণীয় জিনিস উপভোগ করতে না পেরে হতাশ হয়ে আত্মহত্যার পথ বেঁচে নিবেন না,হাতে পায়ে শক্তি আছে উপার্জন করে নিজের কাঙ্খিত মনের আশা পূরণ করুন। আত্মহত্যা প্রতিরোধ করতে সবাই সচেতন হোন। আমরা থানা পুলিশ সব সময় আপনাদের সেবায় নিয়োজিত। আপনাদের যেকোনো প্রয়োজনে আমাদের অফিসিয়াল নাম্বারে আমাদের সাথে যোগাযোগ করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *