বিনোদন ডেস্ক:

]কাজল আরেফিন অমি সময়ের জনপ্রিয় নির্মাতাদের একজন। গত ১৩ এপ্রিল শেষ হয় তার নির্মিত তুমুল জনপ্রিয় ধারাবাহিক ‘ব্যাচেলর পয়েন্ট সিজন-৩’। এরপর থেকে তার কাছে ভক্তদের দাবি ছিল ‘ব্যাচেলর পয়েন্ট সিজন-৪’ নিয়ে আসার। তবে সে বিষয়ে এখন পর্যন্ত স্পষ্ট কোনো ঘোষণা দেননি এই নির্মাতা।

বুধবার (১৫ সেপ্টেম্বর) ঢাকা পোস্টের পক্ষ থেকে অমির কাছে এই সিরিজের অগ্রগতি প্রসঙ্গে জানতে চাওয়া হয়। তিনি বলেন, “কয়েক দিন ধরেই আমি বাসায় বসে ‘ব্যাচেলর পয়েন্ট সিজন-৪’ নিয়ে ভাবছি, লিখছি, আবার কাটাছেড়া করছি। সিজন থ্রির জন্য মানুষের এত ভালোবাসা, এত রেসপন্স পেয়েছি যে এটা নিয়ে আমাকে অনেক ভাবতে হচ্ছে। কারণ আগের সিজনগুলোর কারণে আমার কাছে মানুষের প্রত্যাশা তৈরি হয়েছে। সেই প্রত্যাশা মেটানোর জন্য আমাকে বেটার কিছু করতে হবে। এবং সেটাই হওয়া উচিত।”
অমি বলেন, ‘কোনো নাটকের সিক্যুয়াল আর সিজন কিন্তু এক কথা নয়। আমি কিন্তু শুরুতে কয়েকটি নাটকের সিক্যুয়াল করেছিলাম। সেটা ছিল দর্শকের চাহিদার কারণে। আবার এমনও দেখেছি দর্শকের চাহিদা নাই, কিন্তু নির্মাতা নিজের চাহিদাতেই সেটা নির্মাণ করেছেন। আমি এমন কিছু করতে চাই না। বানানোর প্রয়োজনে নয় বরং আলাদা কিছু করার লক্ষ্যেই আমি কাজটি করতে চাই।’

নির্মাতা অমি আরও বলেন, ‘ব্যাচেলর পয়েন্ট সিজন ফোরেও সিজন থ্রির চরিত্রগুলো থাকবে। চরিত্রের তেমন পরিবর্তন হবে না। তবে গল্পের কারণে তাদের উপস্থিতি একটু বাড়তে বা কমতে পারে।’

তিনি জানান, এবারের সিজন নিয়ে তার বেশ কিছু পরিকল্পনা আছে। তার মধ্যে একটি হলো আনুষ্ঠানিকভাবে এটির ঘোষণা দেওয়া। তার আগে সব কিছু শেষ করে নিজেকে আরও কনফিডেন্ট করতে চান এই নির্মাতা। আর তখনি দিতে চান দর্শকের চাহিদায় তুঙ্গে থাকা এই নাটক নির্মাণের ঘোষণা!
সূত্র : ঢাকা পোস্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *