নলডাঙ্গা (নাটোর) প্রতিনিধিঃ সারাদেশে ধাপে ধাপে অনুষ্ঠিত হচ্ছে ইউপি নির্বাচন,তারই ধারাবাহিকতায় নাটোরের নলডাঙ্গা উপজেলার ইউনিয়ন গুলোতে নির্বাচনের তফসিল যত ঘনিয়ে আসছে প্রার্থীদের প্রচারণা দৌঁড় ঝাপ বেড়ে গেছে।

দলীয় মনোনয়ন পেতে ছুঁটছেন জনগণ ও দলের নেতাদের কাছে,নলডাঙ্গা উপজেলার ১নং ব্রহ্মপুর ইউনিয়নে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ইউনিয়ন আওয়ামী লীগের বর্তমান সাধারণ সম্পাদক ও সাবেক ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক এস.এম. আশরাফুজ্জামান মিঠু।

বীর মুক্তিযোদ্ধা ও ব্রহ্মপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি মোঃ আলাউদ্দিন সরদারের ছেলে এস এম আশরাফুজ্জামান (মিঠু) বলেন দীর্ঘদিন যুবলীগের সাধারণ সম্পাদক ছিলাম,ছাত্রলীগ করেছি, এখন আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছি,আমার বাবা একজন বীরমুক্তিযোদ্ধা ও ইউনিয়ন আওয়ামী লীগের দীর্ঘদিনের সভাপতি ছিলেন, বর্তমানে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, আমার নানার ছোট ভাই মরহুম এড. সাইফুল ইসলাম স্বাধীনতার পর নাটোরের প্রথম এমপি ছিলেন,তিনি বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর ও আওয়ামী লীগের অন্যতম নেতা ছিলেন।

আমি ও আমার পরিবার দীর্ঘদিন দলের দুর্দিনেও মাঠে ছিলাম, জনগণের পাশে ছিলাম, আমার আশা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়তে জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌকা দিবেন, এবং আমি একটি মডেল ইউনিয়ন গড়তে চাই।

এ ছাড়াও তিনি সরকারি সকল ভাতা প্রতিটি ওয়ার্ডে সরোজমিনে পরিদর্শনপূর্বক ন্যায্য প্রাপ্যতাকে প্রদান, ইউনিয়ন পরিষদে অভিযোগ বাক্স স্থাপন, প্রতিমাসে জনতার আদালত আয়োজন সহ ৭ টি নির্বাচনী ওয়াদা নিয়ে প্রচারণা চালাচ্ছেন। এর মধ্যে আরও রয়েছে ইউনিয়ন পরিষদের ট্যাক্স শ্রেনি মোতাবেক সমন্বয় করা, নাগরিক সনদপত্র হয়রানি মুক্তভাবে বিতরণ করা, প্রতিটি ইউপি সদস্য দের জন্য কার্যালয় স্থাপন করা ইত্যাদি।

Leave a Reply