মোঃ আব্দুল আজিজ
স্টাফ রিপোর্টার:

পাবনার ভাঙ্গুড়ায় উপজেলা আওয়ামী লীগ ও পৌর আওয়ামীলিগের পৃথক পৃথক আয়োজনে নানাবিধ কর্মসূচির মধ্যদিয়ে ৩রা নভেম্বর জাতীয় জেলহত্যা দিবস পালিত হয়েছে।
কর্মসূচির মধ্য ছিল জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ তাঁর পরিবার পরিজন এবং ৩রা নভেম্বর নিহত জাতীয় চারনেতার প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন, জাতীয়, দলীয় ও কালো পতাকা উত্তোলন, কালো ব্যাচ ধারণ, আলোচনা ও বিশেষ দোয়া মহফিল অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা আওয়ামীলীগের আয়োজনে বাদ-মাগরিব দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ লোকমান হোসেনের সভাপতিত্বে আলোচনায় সভায় অংশগ্রহণ করেন, জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এবং ভাঙ্গুড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোঃ বাকি বিল্লাহ, পাবনা জেলা পরিষদ সদস্য মোঃ আসলাম আলী, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ জাকির হোসেন ছবি,সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ সাইদুল ইসলাম, সাংগঠনিক আজাদ খান, প্রমূখ বক্তব্য দেন।

অপর দিকে ভাঙ্গুড়া পৌর আওয়ামীলীগের আয়োজনে বিকাল ৫ ঘটিকায় শরৎনগর বাজার অগ্রণীব্যাংক চত্বরে ৩রা নভেম্বর জেলহত্যা দিবস পালন উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ ওমর ফারুক রানার সভাপতিত্বে এবং প্রচার সম্পাদক মোঃ বশির আহমেদের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন,পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি আবু সাঈদ বাদশা, সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম বাচ্চু, আইন বিষয়ক সম্পাদক ও সাবেক চেয়ারম্যান মোঃ বেলাল হোসেন খাঁন, ৫নং ওয়ার্ড আঃলীগের সাধারণ সম্পাদক মোঃ তসলিম সরকার, উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিকুল হাসান বিপ্লব, পৌর ছাত্রলীগের সভাপতি হেলাল উদ্দিন খাঁন প্রমূখ বক্তব্য দেন। অনুষ্ঠানে পৌর আওয়ামীলীগের ধর্মবিষয়ক সম্পাদক আলহাজ্ব মাহফুজ আলমের পরিচালনায় বঙ্গবন্ধুসহ জাতীয় চারনেতার জন্য দোয়া করা হয়। আলোচনা সভায় আরো উপস্হিত ছিলেন পৌর যুবলীগের সভাপতি মোঃ সুমন আলীসহ
৯ ওয়ার্ডের সভাপতি ও সম্পাদক সহ আওয়ামীলীগ ও তার অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

Leave a Reply