মাহী তানভীর, চারঘাট (রাজশাহী) প্রতিনিধি:

ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে রাজশাহীর চারঘাট উপজেলার ৫নং চারঘাট ইউনিয়ন আ.লীগ কর্তৃক বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৫ নভেম্বর) বিকেল ৫টার দিকে ইউনিয়ন এলাকাধীন পরানপুর উচ্চ বিদ্যালয়ের হল রুমে চারঘাট ইউনিয়ন আ.লীগের সভাপতি মোঃআফতাব হোসেন সরকারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি’র সঞ্চালনায় এ সভা অনুষ্ঠিত হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চারঘাট উপজেলা আ.লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ আনোয়ার হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চারঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ ফকরুল ইসলাম, চারঘাট পৌর মেয়র ও পৌর আ.লীগের সাধারণ সম্পাদক একরামুল হক, ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী ফজলুর রহমান ফজল প্রমুখ।

বিশেষ অতিথির বক্তব্যে ফকরুল বলেন, দলের মনোনীত প্রার্থীর পক্ষে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে আগামী নির্বাচনে কাজ করতে হবে।

কেননা, চারঘাট-বাঘায় আওয়ামীলীগ সরকারের আমলে ব্যাপক উন্নয়ন হয়েছে। রাস্তাঘাট থেকে শুরু করে শিক্ষা প্রতিষ্ঠান, ধর্মীয় প্রতিষ্ঠান সবখানেই লেগেছে উন্নয়নের ছোঁয়া। বিদ্যুতের আলোয় আলোকিত উপজেলার প্রত্যন্ত গ্রামাঞ্চলও। তারই ধারাবাহিকতায় চারঘাট ইউনিয়নের সর্বত্রই লেগেছে উন্নয়নের ছোঁয়া। এখনও ইউনিয়ন এলাকায় যে সকল অসুবিধা রয়েছে তা চিহিৃত করে আগামীতে দ্রত সেই সমস্যা সমাধান করা হবে।

আর এ জন্য দরকার যোগ্য একজন ব্যক্তি। সেই যোগ্য হিসাবে আগামী ইউপি নির্বাচনে ভোট বিপ্লব ঘটিয়ে ফজলুর রহমান ফজলকে বিজয় করতে হবে।

কখনও প্রতিপক্ষকে দুর্বল ভাবা উচিত নয় উল্লেখ করে বিশেষ অতিথির বক্তব্যে একরামুল বলেন, চারঘাট ইউনিয়ন আ.লীগের ঘাটি তা প্রমান করতে হবে আপনাদের। প্রতিটি পাড়া, প্রতিটি মহল্লায় বাড়ী বাড়ী গিয়ে নৌকার গনজোয়ার সৃষ্টি করতে হবে। নৌকা মানেই উন্নয়নের প্রতীক। নৌকা মানেই সন্ত্রাস, চাঁদাবাজের বিরুদ্ধের প্রতীক। তাই সকলকে জানান দিতে হবে নৌকা প্রতীকে ভোট দেয়া মানেই উন্নয়নের অগ্রগতি। আজ নৌকার বিজয় সুনিশ্চিত করতে আপনারা সকলেই কাধে কাধ মিলে কাজ করবেন এমনটাই আমার প্রত্যাশা।

Leave a Reply