বিনোদন ডেক্সঃ
অভিনয়ের প্রয়োজনে বিভিন্ন ধরনের চরিত্রে অভিনয় করেছেন মোশাররফ করিম। প্রশংসিতও হয়েছেন তিনি। এবার একজন ভয়ঙ্কর মাস্তানের বেশে টিভির পর্দায় হাজির হবেন। 

নাটকটির নাম ‘রাজা মাস্তান’। মাসুদ আল জাবেরের পরিচালনায় নাটকটিতে নাম ভূমিকায় অভিনয় করেছেন তিনি। নাটকে দেখা যাবে- সবাই রাজা বলে ডাকলেও আসলে তিনি রাজা নন। ভয়ঙ্কর এক ত্রাস তিনি। সব সময় হাতে ধরা থাকে পিস্তল।

তার সাঙ্গোপাঙ্গদের হাতে থাকে বড় রাম দা। যেখানে যান সেখানেই সব ফাঁকা হয়ে যায়। তার নাম শুনেই ভয়ে কেঁপে উঠে এলাকার মানুষ। চেয়ারম্যানের লোক হিসেবে কাজ করেন তিনি। তার নামে যত মামলা, থানা-পুলিশ সব চেয়ারম্যান সামাল দেন। 

বিনিময়ে চেয়ারম্যান যা বলেন তা করেন তিনি। নির্বাচনকে কেন্দ্র করে চেয়ারম্যানের প্রতিপক্ষের সঙ্গে শুরু হয় দ্বন্দ্ব-সংঘাত। এর মধ্যে একটা কিডন্যাপের কাজ করতে গিয়ে রাজা মাস্তানের হাতে পড়ে এক সুন্দরী। বউ সাজে বিয়েবাড়ি থেকে পালিয়ে এসেছে সে। 

অনিচ্ছা সত্ত্বেও নিজের বাড়িতে মেয়েটিকে আশ্রয় দেয় রাজা। তাকে তার বাড়িতে পৌঁছে দিতে চাইলে সে যেতে চায় না। মেয়েটিকে নিয়ে বেশ বিপাকে পড়ে যায় রাজা। একদিকে নির্বাচন নিয়ে হানাহানি, অন্যদিকে এক অচেনা সুন্দরীর মায়া। কী করবেন রাজা। এ নিয়ে শুরু হয় নাটকীয়তা। 

এতে অভিনয় প্রসঙ্গে মোশাররফ করিম বলেন, নাটকটির গল্প একেবারেই অন্যরকম। চরিত্রটিতে অভিনয় দেখানোর সুযোগ পেয়েছি। আশা করছি এটি দর্শকের ভালো লাগবে। 

এটি ২৭ ফেব্রুয়ারি রাত ৮টা ৩০ মিনিটে মাছরাঙা টিভিতে প্রচার হবে। এদিকে সম্প্রতি কলকাতায় মুক্তি পেয়েছে মোশররফ করিম অভিনীত ছবি ‘ডিকশনারী’। এতে মোশাররফের অভিনয় প্রশংসিত হয়েছে। আগামী ঈদ ও পহেলা বৈশাখের কাজ নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন তিনি। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *