আঃ হামিদ মধুপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ

টাঙ্গাইলের মধুপুর উপজেলার কুড়াগাছা ইউনিয়নের ঐতিহ্যবাহী আংগারিয়া রাবার বাগান মাঠে বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) বিকেল ৫ টায় ফুটবল টুর্ণামেন্ট অনুষ্ঠিত এবং বিজয়ী দলের মাঝে পুরুস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। উপজেলার কুড়াগাছা ইউনিয়নের আংগারিয়া ফুটবল একাদশ এবং আংগারিয়া টাইগার ক্লাব একাদশ এর আয়োজনে
বক্তারপুর একাদশ ও গোবিন্দপুর একাদশের মধ্যে
ফাইনাল ফুটবল টুর্ণামেন্ট অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পিরোজপুর রামজীবন স্মৃতি উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক এবং আসন্ন কুড়াগাছা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মোঃ আমান উল্লাহ্ মাস্টার।
মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে খেলার শুভ উদ্বোধন করেন আলহাজ্ব আবুল হোসেন। উক্ত ফাইনাল খেলায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুড়াগাছা ইউনিয়নের ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোঃছালাম পিন্টু, আংগারিয়া শ্রমিক সমিতির সভাপতি মোঃ বাবুল মিয়া, সাধারণ সম্পাদক ইব্রাহীম আলী (হাসু), বিশিষ্ঠ ব্যাবসায়ী,আনোয়ার হোসেন, আসাদুল, হাফিজুর রহমান, হাফিজুর রহমান খোকন, আশরাফুদ্দৌলা খোকন, আল মামুন, ইউসুফ পাঠান সহ অন্যান্য নেতৃবৃন্দ। করোনা মহামারিতে ঘরবন্দি প্রায় সহাস্রাধিক দর্শক মাঠের চারপাশ ছিল ভরপুর। খেলার প্রথমার্ধে কোন গোল না হলেও দ্বিতীয়ার্ধে ৫মিনিটে বক্তারপুর ১ম গোলটি করলে তার ২ মিনিটে গোবিন্দপুর একাদশ গোল করে তাদের দলকে সমতায় ফিরিয়ে আনেন। এর পরেই পরপর আরও ২টি গোল করে ৩/১ গোলে গোবিন্দপুর একাদশ বিজয়ী হন।
খেলা শেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার তুলে দেন প্রধান অতিথি মোঃ আমান উল্লাহ্ মাষ্টার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *