আঃ হামিদ মধুপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ

মহামারি করোনাভাইরাস থেকে সুরক্ষা পেতে টাঙ্গাইলের মধুপুরবাসী ফেইসবুক গ্রুপের মাস্ক ও সচেতন মুলক হ্যান্ডবিল বিতরণ অনুষ্ঠানের উদ্ধোধন করা হয়েছে। শনিবার(১১ সেপ্টেম্বর) দুপুরে মধুপুর উপজেলা কার্যালয়ে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে মাস্ক বিতরণ অনুষ্ঠানের উদ্ভোধন করেন মধুপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীমা ইয়াসমিন। এসময় তিনি বলেন সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে মধুপুরবাসী ফেইসবুক গ্রুপের এই প্রসংশনীয় উদ্যোগকে ধন্যবাদ জানাই। বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের মোকাবেলায় স্বাস্থবিধি মেনে মাস্ক পরিধান করতে হবে। আগামীকাল রবিবার থেকে দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান খুলছে। স্কুল কলেজের ছাত্র- ছাত্রীদের সচেতন মুলক হ্যান্ডবিল ও মাস্ক খুব জরুরী। করোনা রোধে শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষিকা ও অভিভাবকদের গুরুত্বপূর্ণ ভুমিকা রাখার প্রতি তিনি জোড় দেন।
মধুপুরবাসী ফেইসবুক গ্রুপের সম্মানিত উপদেষ্টা ও মধুপুর শহীদ স্মৃতি স্কুল ও কলেজের অধ্যক্ষ বজলুর রশিদ খান চুন্নু মধুপুরবাসী ফেইসবুক গ্রুপের কার্যক্রম তুলে ধরে বলেন অন লাইন ভিত্তিক সামাজিক যোগাযোগ মাধ্যমে যে ভালো কাজ করা যায় তার উদাহরন মধুপুরবাসী ফেইসবুক গ্রুপ। বিগত ১০ বছর ধরে তারা সামাজিক দায়বদ্ধতা থেকে বিভিন্ন মানবিক কাজ করে আসছে। আজ থেকে মধুপুরবাসী ফেইসবুক গ্রুপের মাধ্যমে পর্যায়ক্রমে দরিদ্র জনগোষ্ঠি , পিছিয়ে পরা আদিবাসী ও বিভিন্ন স্কুল কলেজ ও মাদ্রাসায় কাপড়ের তৈরী মাস্ক বিতরণ শুরু করছে। মধুপুরবাসী গ্রুপকে মাস্ক বিতরনে যারা অনুদান করেছেন তাদের সবাইকে ধন্যবাদ দেন এবং কার্যক্রমের সফলতা কামনা করেন।
মধুপুরবাসী ফেইসবুক গ্রুপের পক্ষ থেকে এডমিন খন্দকার ইসতিয়াক আহমেদ সজিব বলেন , আমরা আজ থেকে ৬ হাজার মাস্ক ধারাবাহিকভাবে বিতরণ করবো। আমাদের এই উদ্যোগে যে কেউ সাহায্যের হাত বাডিয়ে দিতে পারেন।আমরা চাই সবার প্রিয় মধুপুর করোনা মুক্ত থাকুক।
এ সময় মধুপুরবাসী ফেইসবুক গ্রুপের এডমিন এস আই শহীদ বলেন প্রয়োজন অনুসারে এটি আমাদের ক্ষুদ্র প্রয়াস।সবার সম্মেলিত প্রচেষ্টায় আরো বেশী মানবিক কাজ করতে আমরা বদ্ধপরিকর ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *