আঃ হামিদ মধুপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ

টাঙ্গাইলের মধুপুরে কৃষি মন্ত্রণালয়ের আওতাধীন কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের ন্যাশনাল এগ্রিকালচারাল টেকনোলজি প্রোগ্রাম ফেজ-II প্রজেক্টের-AIF ম্যাচিং গ্র্যান্টের আওতায় নির্বাচিত সিআইজি কৃষকদের নিকট কৃষি যন্ত্রপাতি বিতরণ করা হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালের মাধ্যমে সংযুক্ত ছিলেন কৃষি মন্ত্রী ড.আব্দুর রাজ্জাক এমপি। উপজেলা নির্বাহী অফিসার শামীমা ইয়াসমীন এর সভাপতিত্বে উপজেলা পরিষদ হল রুমে ১২ জুলাই মঙ্গলবার দুপুর ২টায় অনুষ্ঠিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর মেয়র আলহাজ্ব সিদ্দিক হোসেন খান, উপজেলা ভাইস চেয়ারম্যান শরীফ আহমেদ নাছির, মহিলা ভাইস চেয়ারম্যান ষষ্ঠীনা নকরেক, মধুপুর উপজেলা আওয়ামীলীগে সহ সভাপতি এডভোকেট ইয়াকুব আলী সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার সাংবাদিক বৃন্দ এবং বিভিন্ন এলাকা থেকে আগত কৃষকগন।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মাহমুদুল হাসান এবংঅনুষ্টান সঞ্চালনায় ছিলেন কৃষি সম্প্রসারণ অফিসার শাহারিয়ার আক্তার।
এ সময় মধুপুর উপজেলার সিআইজি ১৪০ জন কৃষককে শতকরা ৭০ ভাগ প্রণোদনায় পাওয়ার টিলার ১৪টি , ধান মাড়াই কল ১৪টি, স্প্রে মেশনি ১১, ৮টি ওজন মাপার যন্ত্র ও ৪টি ফুট পাম্প সরবরাহ করা হয়। কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের এনএটিপি ফেইজ-২ এর আওতায় তাদের প্রণোদনা হিসেবে ওই যন্ত্রপাতি বিতরণ করা হয়।

Leave a Reply