মো: নূর হোসাইন নকলা (শেরপুর) প্রতিনিধি:

শেরপুর জেলার নকলা উপজেলায় বিজয় দিবস ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। ৫ জানুয়ারি মঙ্গলবার নকলা সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়। এতে নকলা ক্রিকেট ক্লাব (এনসিসি) ৬ উইকেটে নিহা স্পোর্টিং ক্লাব (এনএসসি)-কে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

উপজেলার শিশির স্মৃতি সংঘের আয়োজনে অনুষ্ঠিত খেলায় টসে জিতে নিহা স্পোর্টিং ক্লাব (এনএসসি) ব্যাট করতে নেমে নির্ধারিত ১৫ ওভার ব্যাটিং করে ৯ উইকেট হারিয়ে ১০১ রান সংগ্রহ করতে সমর্থ হয়। জবাবে নকলা ক্রিকেট ক্লাব (এনসিসি) ব্যাট করতে নেমে ৪ উইকেট হারিয়ে ১১ ওভার ৩ বল ব্যাটিং করে ৬ উইকেট হাতে রেখেই জয়ের লক্ষে পৌঁছে যায়।

এ খেলায় চ্যাম্পিয়ন দলের রাকিবুল আতিক ম্যান অফ দ্যা টুর্নামেন্ট এবং সৌরভ আহমেদ ১৭ রানের বিনিময়ে ৩ উইকেট তুলে নিয়ে ম্যান অফ দ্যা ফাইনাল নির্বাচিত হন। তাছাড়া বিজয়ী দলের পক্ষে পাপ্পু সর্বোচ্চ ৩৫ রান করে, হাছান ৩২ রান ও রাকিবুল আতিক ২২ রান সংগ্রহ করেন। অন্যদিকে রানার্স আপ দলের সর্বোচ্চ রান সংগ্রহ করেন আরিফ।

খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের অধিনায়ক ও তাদের দলের খেলোয়াড়দের হাতে ভিন্ন আকারের একটি করে এলইডি রঙ্গিন টেলিভিশন এবং নির্বাচিত ম্যান অফ দ্যা টুর্নামেন্ট রাকিবুল আতিকের হাতে ও ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত সৌরভ আহমেদের হাতে শিশির স্মৃতি সংঘের প্রতিষ্ঠাতা সভাপতি সাবেক ব্যাংক কর্মকর্তা আলহাজ্ব আ. ছাত্তার ও অন্যান্য অতিথি বৃন্দরা পুরষ্কার তুলেদেন। এসময় আয়োজক কমিটির সদস্যবৃন্দ, শিশির স্মৃতি সংঘ, নকলা ক্রিকেট ক্লাব (এনসিসি) ও নিহা স্পোর্টিং ক্লাব (এনএসসি)-এর সকল কর্মকর্তাবৃন্দ ও খেলোয়াড়বৃন্দ, আমন্ত্রিত অতিথিগন, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও ক্রীড়ামোদী অগণিত দর্শক উপস্থিত ছিলেন।

পুরষ্কার হাতে পাওয়ার পরে চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের সকল খোলোয়াড়, কর্মকর্তা ও সমর্থকরা এ খেলাকে স্মৃতি হিসেবে ধরে রাখতে তথা এক ফ্রেমে বন্ধি হয়ে থাকতে ফটোসেশনে অংশনেয়।

Leave a Reply