প্রতিনিধি মাগুরা :

মাগুরায় শ্রীপুর থানা পুলিশের অভিযানে বিভিন্ন এলাকা থেকে চুরি হওয়া ৮ টি ইজি বাইক সহ চোরাকারবারির সাথে জড়িত ৪ জন চোরকে আটক করেছে শ্রীপুর থানা পুলিশ।

দীর্ঘদিন ধরে ৩নং শ্রীকোল ইউনিয়ন সহ অন্যান্য জায়গা থেকে ইজিবাইক চুরি করে আসছে। নিঃস্ব করে দিয়েছে অনেক অসহায় পরিবার কে। গোয়েন্দা তৎপরতার মাধ্যমে চোরাকারবারীর মূল হোতা ইমরান জোয়াদ্দারকে আটক করা হয়। পরবর্তীতে তার জবানবন্দি সাপেক্ষে আকিদুল বিশ্বাস, লিটন বিশ্বাস ও হাশেম কে আটক করা হয়। এদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন এলাকাবাসী।

প্রশাসনের অক্লান্ত পরিশ্রম ও চৌকস কর্মকাণ্ডে অটোসহ চোর ধরতে সক্ষম হয়েছে। এ বিষয়ে এলাকাবাসী ধন্যবাদ জানিয়েছেন, মাগুরা জেলা পুলিশ সুপার জহিরুল ইসলাম ও শ্রীপুর থানার অফিসার ইনচার্জ সহ সকল পুলিশ সদস্যদের।

এ বিষয়ে শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকদেব রায় জানান, আসামীদেরকে শ্রীপুর থানার মামলা নং ৬ ধারা ৪১৩/ ৩৪ পেনাল কোড ১৮৬০ রুজু করিয়া বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে ।

তিনি আরোও বলেন,মাগুরা জেলার সুযোগ্য পুলিশ সুপার মহোদয়ের নির্দেশনায় শ্রীপুর থানার আওতাধীন সমস্ত মাদকদ্রব্য চোরাকারবারী এবং সকল আইন পরিপন্থী কর্মকাণ্ডের বিরুদ্ধে রুখে দাঁড়াবেন বলে ঘোষণা দেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *