মাগুরা প্রতিনিধি:

মাগুরার মহম্মদপুর উপজেলার বাবুখালী ইউনিয়নের চালিমিয়া গ্রামে- রবিবার সকালে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে জালাল মোল্যা (৬০) নামের এক ব্যক্তি নিহত হয়েছে এবং উভয় পক্ষের ১৫জন আহত হয়েছে। নিহত জালাল মোল্যা চালিমিয়া গ্রামের মৃত্যু রহমান মোল্যার ছেলে। ঘটনাস্থল থেকে তিনজনকে আটক করা হয়েছে।

সুত্র জানায়, একই গ্রামের আকিদুল মোল্যার সাথে জালাল মোল্যার জমিজমা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। তারই জের ধরে ঘটনার দিন সকালে আকিদুলের নেতৃত্বে হালিমসহ কয়েকজন জালাল মোল্যার ভোগদখলীয় সম্পত্তি দখল করতে যায়। ফলে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে জালাল মোল্যাসহ দু’পক্ষের ১৫জন আহত হয়। গুরুতর আহত জালাল মোল্যাকে স্থানীয়রা উদ্ধার করে সকালেই মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করে। অবস্থার অবনতি দেখে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হলে এদিন দুপুরের পর চিকিৎসাধীন অবস্থায় জালাল মোল্যার মৃত্যু হয়।

মো: ঈসমাইল মোল্যা (২৮), ইমরান মোল্যা (৩৫), খোকন (৩৫), আলাউদ্দিন ও আশিক (২০), আকবার শেখ (৬০), হালিম (৬৫), হাকিম শেখ (৬০) এবং আকিদুল (৪০)কে আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকীদেরকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। ঘটনাস্থল থেকে আরিফ, আকবর ও নাঈম নামের তিনজনকে আটক করা হয়েছে।

এ বিষয়ে মহম্মদপুর থানার ওসি তারক বিশ্বাস জানান, পরিস্থিতি নিয়ন্ত্রনে রাখতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *