ফরিদুল ইসলাম নয়ন (নারায়ণগঞ্জ সদর প্রতিনিধি:নারায়ণগঞ্জ সদর উপজেলার দেওভোগ এলাকায় মাদক ব্যবসা নিয়ন্ত্রন ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে ইমন (২১) নামে এক যুবককে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে।

১৭ই জুলাই (শনিবার) রাতে নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লা থানাধীন পশ্চিম দেওভোগ হাজীবাড়ি এলাকায় এই হত্যাকান্ড ঘটে।

নিহত ইমন পশ্চিম দেওভোগ এলাকার মোঃ অরুন আহমেদের ছেলে।

এলাকাবাসি জানান, মাদক ব্যবসা নিয়ন্ত্রন ও এলাকার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে শনিবার রাতে ডেভিড-আব্দুল্লাহ দুই ভাই এবং ওমর ফারুক-ইমন দুই ভাই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। এক পর্যায়ে ভাইয়ের প্রতিপক্ষের সন্ত্রাসীরা ইমনের বুকে ছুরিকাঘাত করে। পরে তার দুই ভাই ওমর ফারুক ও মোহাম্মদ আলী গুরুতর অবস্থায় ইমনকে জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

ফতুল্লা থানা পুলিশ জানায়, খবর পেয়ে পুলিশ নিহত ইমনের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদরের জেনারেল হাসপাতালের মর্গে পাঠায় ।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ওসি রকিবুজ্জামান জানান, সংঘর্ষ ও খুনের খবর পেয়ে আমি ঘটনাস্থলে যাই। সেখানে একটি গ্রুপকে পেয়েছি। তবে হত্যাকাণ্ডের বিষয়ে এখন পর্যন্ত কিছু জানা যায়নি। এ ব্যাপারে তদন্তসহ হত্যাকান্ডে জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে। তদন্তের পর হত্যাকান্ডের প্রকৃত কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে।

Leave a Reply